ksrm

পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশে অস্ত্র যাচ্ছে- দাবি রাজ্য বিজেপি সভাপতির

কলকাতা অফিস

fb tw
somoy
পশ্চিমবঙ্গ থেকে প্রতিবেশী বাংলাদেশে অস্ত্র-সন্ত্রাস সরবরাহ হচ্ছে বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী দল বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। বলেন, মানুষের মধ্যে একটা আতঙ্ক তৈরি হচ্ছে। আগে কলকাতার বাইরে বিস্ফোরণ হতো। এখন কলকাতার মধ্যেই এসব ঘটছে। 
কলকাতার নাগেরবাজারের বিস্ফোরণ প্রসঙ্গে বলতে গিয়ে বিজেপির এই নেতা বলেন, ”আমরা জানি পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীর হচ্ছে উগ্রপন্থীদের আড্ডা। অস্ত্রের কারখানা, অস্ত্র তৈরির জায়গা, বিক্রির জায়গাও। আর সেখান থেকে কাশ্মীরে লোক ঢুকছে।  
আজ পশ্চিমবঙ্গও উগ্রপন্থীদের আড্ডা, সমাজ বিরোধীদের জায়গা। বোমা-বন্দুক তৈরির কারখানাও। এখানে থেকেই সারা ভারতবর্ষে এবং বাংলাদেশে অস্ত্র ও উগ্রপন্থী সাপ্লাই হচ্ছে। পশ্চিমবঙ্গের জন্য সারা ভারত বর্ষ অশান্ত”। 
এ সময় দিলীপ ঘোষ বলেন, ”বাংলাদেশের প্রধানমন্ত্রীও বলেছেন এই বাংলা থেকেই নাকি উগ্রপন্থীরা যাচ্ছে, অস্ত্রও যাচ্ছে। টাকা যাচ্ছে যে বাংলাদেশকে অশান্ত করা হচ্ছে। যা খুবই দু:খের বিষয়”।
যদিও দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়ে শাসক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 
মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার দলীয় কার্যালয়ে রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এসময় তিনি নাগেরবাজারের বিস্ফোরণের তদন্তভার কেন্দ্রীয় তদন্তকারি সংস্থা এনআইয়ের ওপর ছাড়ার দাবি জানান।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop