বিনোদনের সময়যৌন হয়রানির অভিযোগ থাকায় পরিচালকের ছবি ছাড়লেন আমির খান

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
নারীর প্রতি যৌন সহিংসতা নিয়ে প্রতিবাদের আন্তর্জাতিক ভাষা এখন ‘মি টু’ আন্দোলন। এবার সেই আন্দোলন ঢেউ তুলেছে বরিউডেও। এককালের আলোচিত নায়িকা তনুশ্রী দত্তের শক্তিমান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের পর থেকেই মুখ খুলছেন অনেক নারী তারকাই। এবারে তাদের প্রতি সহমর্মিতা দেখিয়ে যৌন হয়রানির অভিযোগ এসেছে- এমন এক পরিচালকের ছবি থেকে বেরিয়ে গেলেন আমির খানের মতো তারকা!
 
প্রয়াত বলিউডি প্রযোজক এবং টি সিরিজ-এর প্রতিষ্ঠাতা গুলশান কুমারের জীবনী অবলম্বনে নির্মীতব্য সিনেমা ‘মগুল’-এর পরিচালক সুবাস কাপুরের বিরুদ্ধে সম্প্রতি যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এই ছবির প্রযোজক ছিলেন আমির খান। 
বৃহস্পতিবার এই ছবি থেকে বেরিয়ে আসার খবর আমির নিজেই দিয়েছেন একটি আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে। সেখানে লিখেছেন, ‘আমির খান প্রোডাকশন্সে আমরা সবসময় যৌন সহিংসতার প্রতি জিরো টলারেন্স প্রদর্শন করেছি। আমরা মনে করি, এটিই সুযোগ এই ফিল্ম ইন্ডাস্ট্রির বদলে যাওয়ার। অনেক দিন হয়েছে নারীরা যৌন সহিংসতার ক্ষত বয়ে বেড়াচ্ছে। আর না।’
তিনি আরও জানান, ‘দুই সপ্তাহ আগে যখন মি টু’র গল্পগুলো আলোড়ন তুলতে শুরু করলো, আমরা জানতে পারলাম, আমাদের সঙ্গেই কাজ করছেন- এমন একজনের বিরুদ্ধেই এই ধরণের অভিযোগ উঠেছে। খোঁজ নিয়ে আমরা জানতে পারলাম, এই বিষয়ে মামলা হয়েছে এবং তদন্তও চলছে। সুতরাং এ বিষয়ে আর কোনো চিন্তার অবকাশ না রেখে আমরা এই সিনেমা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। আমরা চাই না, আমদের কোনো পদক্ষেপ এই মামলায় কোনো প্রভাব ফেলুক।’
এদিকে সিনেমাটির আরেক প্রযোজক গুলশান কুমারের ভাই, ভূষণ কুমার জানিয়েছেন তারাও সুবাস কাপুরকে দিয়ে সিনেমাটি আর করাবেন না। এর আগে এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও চিত্রনাট্য নিয়ে মতপার্থক্য থাকায় বেরিয়ে গিয়েছিলেন অক্ষয় কুমার।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop