বিনোদনের সময়১৪ বছর বয়সে ধর্ষিত হয়েছিলেন সালমান খানের সাবেক প্রেমিকা!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
এখনও পর্যন্ত বিয়ের পিঁড়িতে না বসলেও বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমিকাদের তালিকাটা নেহাত ছোট না। ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফদের মতো তারকারা আছেন এই তালিকায়। এদেরই একজন সোমি আলি। এবার তিনি মুখ খুললেন নিজের জীবনের এক অন্ধকার অধ্যায় নিয়ে। 
 
ভারতে এখন তোলপাড় চলছে ‘মি টু’ আন্দোলন নিয়ে। নানা পাটেকারের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্ত’র যৌন হেনস্থার অভিযোগ আসার পর থেকেই একে একে নারীরা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বাঘা বাঘা সব তারকাদের। এবার সেই ধারাবাহিকতায় মুখ খুললেন সোমি আলিও।
না, তিনি কোনো তারকার বিরুদ্দে সরব হননি। সোমি আলি কেবল একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন নিজের জীবনের যন্ত্রণাদায়ক অতীতের কথা। 
তিনি জানান, ‘আমি যৌন হেনস্থার শিকার হয়েছিলাম ৫ বছর বয়সে এক গৃহকর্মীর দ্বারা। আমি ধর্ষণের শিকার হয়েীছলাম ১৪ বছর বয়সে। আমি বড় হয়েছিলাম পাকিস্তানের সেই সময়টাতে যেখানে গৃহে নারীদের নির্যাতনের শিকার হওয়ার ঘটনা ছিলো খুবই স্বাভাবিক। প্রায়ই দেখতাম মায়ের বান্ধবীদের শরীরে একাধিক আঘাতের চিহ্ন। মা বলতেন, তারা পড়ে গিয়ে ব্যাথা পেয়েছেন।’
নব্বইয়ের দশকের শুরুর দিকে সিনেমায় অভিনয় করা সোমি আলি পরবর্তীতে প্রতিষ্ঠা করেছেন মানবতাবাদী সংগঠন ‘নো মোর টিয়ার্স’। এই সংগঠনের মাধ্যমে নিপীড়িত নারীদের জন্য কাজ করেন তিনি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop