বিনোদনের সময়মেয়েদের সঙ্গে নিয়ে ধুনুচি হাতে সুস্মিতার নাচ (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
তিনি বাঙালি। কিন্তু তার পরিচিতি হিন্দি ছবির নায়িকা হিসেবে। তাই বেশিরভাগ সময়ই কাটে প্রাণের শহর কলকাতার বাইরে। কিন্তু পূজার সময়টা আলাদা। শত ব্যস্ততার মধ্যেও এই সময়টাতে আর দশটা বাঙালি নারীর মতোই দূর্গা পূজার আনন্দে মেতে ওঠেন তিনি। এবারও সুস্মিতা সেনকে দেখা গেল দুই কন্যাকে নিয়ে মণ্ডপে ধুনুচি নাচ নাচতে।
 
বেশিরভাগ সময়টাই কাটে বিদেশে। দেশে থাকলেও কলকাতায় তেমন আসা হয় না। তবে পুজোর মরসুমে সবকিছুই বদলে যায়। তখন মনে প্রাণে খাঁটি বাঙালি হয়ে ওঠেন সুস্মিতা সেন। মেতে ওঠেন মায়ের বন্দনায়।
এ বারও মুম্বইয়ের একটি পুজোয় দুই মেয়ের সঙ্গে গেল তাঁকে। তবে শুধু মায়ের দর্শন সেরেই ক্ষান্ত হননি তিনি। বরং কোমরে বেঁধে নেমে পড়েন ধুনুচি নাচতে। দুই মেয়ে রেনে এবং আলিশাকেও তাতে সামিল করেন। ধুনুচি হাতে ঢাকের তালে পা মেলাতে দেখা যায় দু’জনকে।
কিশোরী রেনেকে একটু জড়সড় লাগলেও, ধুনুচি হাতে দিব্যি স্বচ্ছন্দ লেগেছে মা সুস্মিতাকে। চাইলে নৃত্যশিল্পীদেরও টেক্কা দিতে পারেন। পরে নিজেই ইনস্টাগ্রামে ধুনুচি নাচের ভিডিয়ো শেয়ার করেন সুস্মিতা। 
তাতে লেখেন, ‘দুই মেয়ের সঙ্গে শক্তির আরাধনায় সামিল হলাম। ধুনুচি নাচলাম। এ এক অন্যরকম অনুভূতি। প্রার্থনা করি, ধূনোর সুবাস চারিদিকে ছড়িয়ে পড়ুক যাতে মানুষের মনে আশা, ভালবাসা এবং করুণার সঞ্চার হয়।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop