বিনোদনের সময়বাচ্চু আঙ্কেলের জন্য রাফসানের আকূল কান্না, ধরা গলায় গাইলো ‘সেই তুমি’ (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
চলে গেছেন কিংবদন্তী, কিন্তু রেখে গেছেন ভালোবাসার সমুদ্র। সেই সমুদ্রে এখন কান্নার ঢেউ, দীর্ঘশ্বাসের ঝড়। বৃহস্পতিবার রাতেই প্রয়াত বন্ধুকে স্মরণ করে মঞ্চে কাঁদতে দেখা গেছে রকতারকা জেমসকে। এবার সময় টিভির লাইভে এসে প্রিয় তারকাকে স্মরণ করে আবেগে ভাসলো তার খুদে ভক্ত রাফসান। ধরা কণ্ঠে গাইলো তার অমর গান ‘সেই তুমি’।

রাফসান যেন বাচ্চুর আরেক জনপ্রিয় গান ‘এক ঘুমভাঙা শহর’-এর সেই স্বপ্নীল চোখের কিশোর। রাত-দিন যে কেবল স্বপ্ন দেখতো আইয়ুব বাচ্চুর সান্নিধ্য পাবার। নেত্রকোণার এই কিশোরের গলায় নিজের ‘হাসতে দেখ গাইতে দেখ’ গানটি শুনে তাকে নিজের কাছে ডেকে এনেছিলেন বাচ্চু। পরম মমতায় বুকে জড়িয়ে বলেছিলেন, রাফসানের সংগীত ক্যারিয়ারটা গড়ে দেবেন তিনিই। 
কিন্তু কথা রাখতে পারলেন না কিংবদন্তী। হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে ১৮ অক্টোবর চলে গেলেন সব কথা রাখার উর্ধ্বে। সেই ব্যাথা বুকে নিয়েও বাচ্চু আঙ্কেলকে স্মরণ করলো রাফসান।
আইয়ুব বাচ্চুর স্মরণে সময় টেলিভিশনের বিশেষ সম্পাদকীয়র লাইভে যুক্ত হয়েছিলো এই কিশোর। সেখানে বাচ্চু আঙ্কেলকে নিয়ে কথা বলতে বলতে আবেগাপ্লুত হয়ে পড়ে সে।
রাফসান জানায়, ‘আমি উনার অনেক বড় ভক্ত। উনি একজন ভালো মানুষ ছিলেন। উনি আমাকে অনেক ভালোবাসতেন।’
এই পর্যায়ে অশ্রুসজল হয়ে পড়ে রাফসানের চোখ। চোখ মছিতে মুছতেই সে বলে ওঠে, ‘আমার আসলে বলতে কান্না পাচ্ছে। আমি বিশ্বাস করতে পারছি না, তিনি আমাদের কীভাবে ছেড়ে চলে গেলেন।’
এরপর কান্না সামলে সঞ্চালকের অনুরোধে রাফসান গেয়ে শোনায় আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’ গানটি।
বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। শুক্রবার জনসাধারণের শেষ শ্রদ্ধা জানানোর জন্য তার মরদেহ নিয়ে আসা হবে শহীদ মিনারে। এরপর জাতীয় হাইকোর্ট ময়দানে জানাজা পড়ানো শেষে তাকে নিয়ে যাওয়া হবে চট্টগ্রামে, তার নিজের বাড়িতে। সেখানে মায়ের কবরের পাশে শেষঘুমে শাযিত হবেন কিংবদন্তি।   

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop