পশ্চিমবঙ্গনির্যাতনের পর গৃহবধূর শরীরে রড ঢুকিয়ে দিল যুবকেরা!

কলকাতা অফিস

fb tw
somoy
পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে এক গৃহবধূকে গণধর্ষণ করে তার শরীরে লোহার রড ঢুকিয়ে দেওয়ার মতো পাশবিক নির্যাতনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।  সংবাদমাধ্যম এই ঘটনার সঙ্গে দিল্লির নির্ভয়া কান্ডের মিল খুঁজে পাচ্ছে।
পশ্চিমবঙ্গ পুলিশ প্রশাসন, এই ঘটনার কড়া আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে। এমন কি এই পাশবিক নির্যাতনের ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে চার্জশিট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, শুক্রবার রাতের এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় যুক্ত আরো কয়েকজনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। অভিযুক্ত যুবক এর আগেও একবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার এবং সাজা পেয়েছিলেন। 
প্রতিমা বিসর্জন দেখতে যাচ্ছিলেন ওই গৃহবধূ (৩০)। সেই সময় তারই শ্বশুর বাড়ির এক আত্মীয় তাকে ডেকে নিয়ে যান। বিশ্বাসে ওই গৃহবধূও যাচ্ছিলেন তার সঙ্গে। কিন্তু পথেই তাকে ঘিরে ধরে একদল যুবক। রাস্তার পাশে জঙ্গলে নিয়ে তার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। এখানেই দৃশ্যের শেষ হয়নি বরং ওই গৃহবধূর শরীরের লোহার রড ঢুকিয়ে দেওয়া হয়। 
রাতভর জঙ্গলেই পড়ে ছিলেন তিন সন্তানের ওই জননী। সকালে রাস্তা দিয়ে যাচ্ছিলেন একজন ভ্যানচালক। তিনি দেখতে পান রক্তাক্ত ওই গৃহবধূ পড়ে রয়েছেন। ওই ভ্যান চালক প্রথমে তাকে হাসপাতালে নিয়ে যান। প্রথমে তাকে নেওয়া হয় ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে এবং সেখান থেকে উন্নত চিকিৎসকার জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে। 
ওই হাসপাতালের চিকিৎসক মৌমিতা শর্মা সাংবাদিকদের জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়া তাকে রক্ত দিতে হচ্ছে। অবস্থা খুবই সংকটাপন্ন।
এদিকে রাজ্য পুলিশের আইজি আইনশৃঙ্খলা অনুজ শর্মা জানিয়েছেন, গোটা ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে। ৭২ ঘণ্টার মধ্যে চার্জশিট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 
জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই এমন ঘটনা ঘটনো হয়েছে বলে পুলিশ প্রাথমিক তদন্ত করে জানাতে পেরেছে। 
 
 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop