বিনোদনের সময়চলচ্চিত্রে ফিরছেন ইরফান খান

সুব্রত আচার্য

fb tw
somoy
ভারতের প্রখ্যাত নির্মাতা সুজিত সরকার জানিয়েছেন, তার আগামীর ছবিতে অভিনয় করছেন ক্যান্সার আক্রান্ত অভিনেতা ইরফান খান। এই মুহূর্তে লন্ডনের চিকিৎসাধীন ডুব চলচ্চিত্রের মুখ্য অভিনেতা প্রখ্যাত এই অভিনেতা।
পরিচালক সুজিত সরকার আরো বলেছেন, বাংলাদেশের সঙ্গে হৃদয়ের সম্পর্ক আছে, সেই কারণে আমি প্রথম বাণিজ্যিক ছবিতে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী জেমসকে নিয়ে এসেছিলাম।
বাংলাদেশের সঙ্গীত শিল্পী, গীতিকাদের সঙ্গে আমার ভালো সম্পর্ক বরাবরই। আমি তো বাংলাদেশেরই ছেলে..
ওই পরিচালকের ভাষায়, আগামীতে কখনো বাংলা ছবি করার কথা ভাবলে নিশ্চয়ই বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে যোগাযোগ করবো।
২৪তম কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে শুক্রবার(১৬ নভেম্বর) ভারতের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সুজিত সরকার এই মন্তব্য করেছেন।
এদিন সন্ধ্যায় নন্দনে আয়োজত সাংবাদিক সম্মেলনে ওই পরিচালক সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, পশ্চিমবঙ্গে কান কিংবা বার্লিন চলচ্চিত্র উৎসবের মতোও উৎসব করার চিন্তাভাবনা স্বাগত জানিয়ে সুজিত সরকার বলেন, নিশ্চয়ই পশ্চিমবঙ্গে এই ধরণের উৎসব করা সম্ভব।
তার আগামী ছবি ‘উদাম সিং’-এ ইরফান খান অভিনয় করছেন বলেও জানান পিঙ্ক পরিচালক। পরিচালক বলেন, খুব শিগগিরই লন্ডন থেকে আপনাদের জন্য ভালো খবর দেবেন আমার বন্ধু ইরফান। আমার পরবর্তী ছবিতেও সে অভিনয় করবে। লন্ডন থেকে দেশে ফিরলেই কাজ শুরু করবো আমরা।
দশ দিনের আন্তর্জাতিক কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা আজই নামছে। ১০ নভেম্বর উৎসবের সূচনা করেন ভারতের সুপার স্টার অমিতাভ বচ্চন। ওই অনুষ্ঠানের শাহরুখ খান ছাড়া বহু তারকা উপস্থিত ছিলেন।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, উৎসব কমিটির প্রধান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও উদ্বাধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop