বাংলার সময়নারায়ণগঞ্জে 'বন্দুকযুদ্ধে' সন্ত্রাসী হাসান নিহতের ঘটনায় এলাকাবাসীর মিষ্টি বিতরণ

শওকত আলী সৈকত

fb tw
somoy
নারায়ণগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী হাসান নিহত হওয়ায় র‌্যাবকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে শহরের বৃহত্তর দেওভোগ এলাকাবাসী।
 
মঙ্গলবার( ৪ ডিসেম্বর) দুপুরে দেওভোগ এলএন রোড থেকে শতাধিক মানুষ এই আনন্দ র‌্যালী নিয়ে বের হন। র‌্যালীটি নগরীর প্রধান সড়ক ঘুরে কালিরবাজার এলাকায় র‌্যাব-১১ আঞ্চলিক কার্য্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় তারা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করেন। 
 
র‌্যালী শেষে এলাকাবাসী দাবি করেন, মাদক ব্যবসায়ী হাসান ছিলেন ওই এলাকার হৃদয় হোসেন বাবুর হত্যাকারী। এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজি ও ইয়াবার ব্যবসা ছিলো তার নিয়ন্ত্রণে। যার কারনে তরুণ ও যুব সমাজ ইয়াবায় আসক্ত হয়ে ধ্বংসের পথে যাচ্ছিল। তার দ্বারা এলাকার অসংখ্য মানুষ নির্যাতনের শিকার হয়েছে।
 
 রবিবার ভোরে শহরের আলামীনগর এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় হাসান। ঘটনাস্থল থেকে র‌্যাব চার রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল ও দুই হাজার পাঁচশ’ পিস ইয়াবা উদ্ধার করে। পরে র‌্যাব গণমাধ্যমকে জানায়, নিহত হাসানের বিরুদ্ধে তিনটি হত্যা, তিনটি অস্ত্র, ডাকাতি ও মাদকসহ বিভিন্ন অভিযোগে বিশটি মামলা রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop