মহানগর সময়আ. লীগ-বিএনপির দু’গ্রুপের সংঘর্ষ, ছাত্রলীগ নেতা আটক

শওকত আলী সৈকত

fb tw
somoy
নারায়ণগঞ্জের আড়াইহাজার এবং সোনারগাঁওয়ে প্রচারণার সময় আওয়ামী লীগ ও বিএনপির দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের ঘটনায় ২৫ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল সহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও থানা পুলিশ রনি বিল্লাহ নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে।
 নারায়ণগঞ্জ-২ আসনের বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদের অভিযোগ, দুপুরে তিনি আড়াইহাজার উপজেলার পুরিন্দা বাজার এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সমর্থকরা তার গাড়ি বহরে হামলা করে।
এসময় তার ২০ কর্মী সমর্থক আহত হন। তিনি জানান, এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তাকে মৌখিকভাবে অবহিত করে এর বিচার দাবি করেছেন।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আকতার হোসেন জানান, ‘সংঘর্ষ ও হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং বিএনপি প্রার্থী নজরুল ইসলাম আজাদকে নিরাপত্তা দিয়ে তার বাড়িতে পৌঁছে দেই। এ ব্যাপারে তাদের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নেব।’
এদিকে, সোনারগাঁওয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের বিএনপি প্রার্থী আজহারুল ইসলাম মান্নান দুপুরে একটি সভায় উপস্থিত হলে সেখানে তার ওপর হামলা করা হয়। এ সময় ৫ কর্মী আহত হন। পরে এ ঘটনায় জড়িত অভিযোগে সোনারগাঁও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি বিল্লাহকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরশেদ আলম জানান, ‘এ ঘটনার পর সোনারগাঁও পৌর ছাত্রলীগ নেতা রনি বিল্লাহকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এতে কারা জড়িত সে ব্যাপারে তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop