বাংলার সময়আমি সেবক হতে চাই, নেতা নয়: তন্ময়

আলী আকবর টুটুল

fb tw
somoy
নেতা নয়, বরং জনগণের সেবক হতে চান বলে জানিয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী শেখ তন্ময়। নিজেকে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী দাবি করে তিনি সবার সঙ্গে মিলেমিশে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। এ ব্যাপারে পারস্পরিক সহযোগিতার ওপর গুরুত্ব আরোপ করেন তিনি। 
শনিবার(১৫ ডিসেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ এলাকার বড়বাড়িতে আয়োজিত নারী সমাবেশে এসব কথা বলেন তিনি। 
শেখ তন্ময় বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে সাধারণ মানুষ মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল। এর জন্য কোনো অস্ত্র ও বাহিনীর প্রয়োজন হয়নি। সন্ত্রাস, অগ্নিসংযোগ ও প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাস না করা এবং অন্য ধর্মের মানুষকে সম্মান করার শিক্ষা পেয়েছেন বলেও জানান তন্ময়। পরে তিনি ভোটারদের হাতে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করেন এবং সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। 
নারী সমাবেশে ষাটগম্বুজ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক আ. মতিন, অ্যাড. নুর মোহাম্মদ, সেলিম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।  
পরে বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা, গোটাপাড়া, মুক্ষাইটসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ ও সমাবেশ করেন শেখ তন্ময়। এসময় তিনি সকলের প্রতি ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেবার আহ্বান জানান। 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop