ksrm
omarket24 odhikarnews sonargaonuniversity niet

বিনোদনের সময় হৃতিকের জন্মদিনে সুজানের উইশ, সম্পর্কে নতুন মোড়?

fb tw gp
somoy
হৃতিক রোশন এবং সুজান খানের ১৪ বছরের দাম্পত্য ভেঙেছে বছর চারেক আগে। তাদের বিবাহবিচ্ছেদে অবাক হয়েছিলেন বহু ভক্ত। কারণ, দম্পতি হওয়ার অনেক আগে থেকেই বন্ধু ছিলেন তারা। একদম বেস্ট ফ্রেন্ড।
তবে বিচ্ছেদের পরেও বন্ধুত্ব রয়েছে তাদের। তার প্রমাণ প্রতি মুহূর্তেই পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ঘনিষ্ঠতার কথা স্বীকারও করে নেন তারা। আজ (১০ জানুয়ারি) হৃতিকের জন্মদিনেও মিলল সেই প্রমাণ।
হৃতিকের ৪৫তম জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি শেয়ার করেছেন সুজান। তিনি লিখেছেন, ‘পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় বন্ধুর শুভ জন্মদিন।… গতি সব সময় তোমার সঙ্গে থাকবে।’ শুধু তাই নয়, হৃতিককে সেরা বাবাও বলেছেন সুজান।
গত চার বছর ধরে দাম্পত্য বিচ্ছেদের পরও বন্ধুর মতো মিশেছেন এই জুটি। ছেলেদের নিয়ে বেড়াতে যাওয়া, মুভি ডেট, ডিনারে অংশ নিয়েছেন তারা। ভাল এবং খারাপ— সব সময়ই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন। এমনও শোনা গিয়েছিল, ফের বিয়ে করতে পারেন তারা। সেই জল্পনা আরও উসকে দিয়েছেন সুজানের বাবা সঞ্জয় খান।
সম্প্রতি এক সাক্ষাত্কারে সঞ্জয় বলেন, ‘বিচ্ছেদে মন খারাপ হয়ে যায়। আমি আমার মেয়েকে আজ পর্যন্ত কোনও দিন বিচ্ছেদের কারণ জিজ্ঞেস করিনি। কোনও কারণ নিশ্চয়ই রয়েছে। কিন্তু ভাল ব্যাপার হল, ওরা এখনও ভাল বন্ধু। ফলে বিচ্ছেদের কুপ্রভাব ওদের সন্তানদের ওপর পড়বে না। লোকে যখন বলে, হৃতিক আর আমার জামাই নয়। তখন আমি বলি ও আমার নাতিদের বাবা। সেই সম্পর্ক কখনও মুছে যাবে না। আমার মনে হয় ওরা আবার ফিরবে একসঙ্গে…।’
সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পোস্টটিতে সুজান হ্যাশট্যাগে লেখেন ‘বেস্ট বিবিএফ’, ‘বেস্ট ফাদার ইন দ্যা ওয়ার্ল্ড’ এবং ‘সোলমেট’।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop