election

বাংলার সময় অস্ত্রসহ দাখিল পরিক্ষার্থী গ্রেফতার

fb tw gp
somoy
অস্ত্রসহ লক্ষ্মীপুরের রায়পুরে এক দাখিল পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে উপজেলার রাখালিয়া বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শিক্ষার্থীর নাম রাকিব হোসেন (১৮)।  
 
রাকিব পৌরসভার দেনায়েতপুর গ্রামের সর্দারবাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে। এসময় তার কাছ থেকে একটি দেশে তৈরি এলজি উদ্ধার করা হয়। একই সময়ে দক্ষিণ কেরোয়া গ্রামের তসলিমের ছেলে মো. রাব্বিকে (২০) ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।
রায়পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ ন ম নিজাম উদ্দিন বলেন, রাকিব শহরের নতুন এলাকার এতিমখানা থেকে আমার মাদ্রাসার দাখিল পরীক্ষায় অংশ নেবে। সে বখাটেপনার কারণে গত দুবার পরীক্ষায় ফেল করে। সে অনিয়মিত ছাত্র। এসব কারণে শিক্ষকরাও তার প্রতি ক্ষুব্ধ।
রায়পুর থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাকিবকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। সে তার অস্ত্রটি ব্যবহারের জন্য গুলি কিনতে বিভিন্ন লোকের কাছে যায়। তবে সে বলেছে, তার বাড়ির পাশে সুপারি বাগানের মাঠে চার মাস আগে ক্রিকেট খেলতে গিয়ে অস্ত্রটি কুড়িয়ে পায়। এখন পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কেউ দেখা করতে আসেনি।
ওসি আরও বলেন, শুক্রবার সকালে তার বিরুদ্ধে থানায় একটি অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য সময়
ধর্ম সময়
চাকরি সময়
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop