ksrm

খেলার সময়মিরপুরে দর্শকদের বিক্ষোভ

সময় সংবাদ

fb tw gp
somoy
দর্শক খরা কাটাতে কী না করছে বিপিএল কমিটি। ম্যাচের সময় পর্যন্ত পরিবর্তন করেছে। তবে অবশেষে দর্শক এসেছে। শুক্রবার (১১ জানুয়ারি) ঢাকা ডায়নামাইটস এবং রংপুর রাইডার্সের মধ্যকার ম্যাচে গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ।
এবারের আসরের প্রথম দর্শকে টইটম্বুর গ্যালারিও খুব একটা সুখকর হল না বাংলাদেশ বিপিএল গভর্নিং কাউন্সিলের জন্য। এদিন অন্য রকম বিড়ম্বনায় পড়তে হয়েছে তাদের। টিকিট না পেয়ে বিক্ষোভ জানিয়েছেন কয়েকশ দর্শক।
বিপিএলে এবার শুরু থেকেই কালোবাজারিদের কাছে টিকিট বিক্রির অভিযোগ আছে। শুক্রবারের আগ পর্যন্ত ৮টি ম্যাচ অনুষ্ঠিত হলেও কোনো ম্যাচেই দর্শক উপস্থিতি চোখে পড়ার মত ছিল না। কিন্তু টিকিট নিয়ে হাহাকার ঠিকই ছিল। যারা মাঠে গিয়েছেন তাদের বেশিরভাগই কালোবাজারির কাছ থেকে চড়া মূল্যে টিকিট কিনেছেন।
শুক্রবার ছুটির দিনে হোম অব ক্রিকেটের গ্যালারিতে ছিল না তিল ধারণের ঠাই। টিকিটের ঘাটতি তো ছিলই তারওপর মাঠে আসা দর্শকরা তুলেছেন কালোবাজারির অভিযোগ। কয়েকজন দর্শকের অভিযোগ, গত কয়েক দিনে দ্বিগুণের মতো দামে টিকিট বিক্রি করেছে কালোবাজারিরা। আর আজ টিকিটের চাহিদা বুঝতে পেরে তারা নির্ধারিত মূল্যের চেয়ে কয়েকগুণ বেশি দামে টিকিট বিক্রি করছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop