ksrm

খেলার সময়কোহলি'র অবসর ভাবনা

সময় সংবাদ

fb tw gp
somoy
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর হাতে ব্যাট তোলার ইচ্ছা নেই ভারতের অধিনায়ক বিরাট কোহলির। সিডনিতে ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ শুরুর একদিন আগে সেটাই জানিয়ে দিলেন তিনি।
বিশ্বজুড়ে এখন অনেক ক্রিকেটারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েও নানা দেশের টি-টোয়েন্টি লিগে খেলছেন। ব্রেন্ডন ম্যাকালাম, এবি ডি’ভিলিয়ার্স এর মধ্যে রীতিমতো পরিচিত নাম। কিন্তু এই তালিকায় যোগ হওয়ার বিন্দুমাত্র ইচ্ছা নেই কোহালির।
শুক্রবার (১১ জানুয়ারি) সাংবাদিক সম্মেলনে তাকে প্রশ্ন করা হয় যে অবসরের পর তাঁর কি অস্ট্রেলিয়ায় বিগ ব্যাশ লিগে খেলার ইচ্ছা রয়ে? বা, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড যদি ক্রিকেটারদের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেন, তাহলে কি তিনি খেলবেন? উত্তরে কোহলি বলেন, 'জানি না ভবিষ্যতে বোর্ডের অবস্থানে পরিবর্তন হবে কিনা। তবে একবার খেলা ছেড়ে দেওয়ার পর ফের ক্রিকেট খেলার ইচ্ছা হবে বলে মনে করি না। গত পাঁচ বছরে যথেষ্ট ক্রিকেট খেলেছি। জানি না অবসরের পর প্রথম কাজ কী করব। যদিও মনে হয় না আবার ক্রিকেট ব্যাট হাতে তুলব বলে। যেদিন আমি খেলা ছাড়ব, সেদিন আমার ক্রিকেট খেলার মতো এনার্জি আর থাকবে না। সেই কারণেই তো খেলা ছাড়ব। এর পরও আবার খেলছি, এমন ছবি দেখছি না। যখন ছাড়ব, তখন একেবারেই ছাড়ব। আর আমাকে খেলতে দেখা যাবে না।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop