election

খেলার সময় অশালীন মন্তব্যের অভিযোগে হার্দিক ও রাহুলের ওপর নিষেধাজ্ঞা

fb tw gp
somoy
উপমহাদেশীয় কোন দল হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের প্রথম টেস্ট সিরিজ জয়ের পর আগামীকাল থেকে ভারতের সাথে অস্ট্রেলিয়ার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে। এমন সময় দলের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। 
'কফি উইথ করণ' নামের একটি টিভি শোতে আমন্ত্রিত হয়ে সেখানে কিছু প্রশ্নের জবাবে নারীদের প্রতি অশালীন মন্তব্য করার অভিযোগ উঠেছে তাঁদের বিপক্ষে। উক্ত অভিযোগের ভিত্তিতে তাদের ওপর জারি করা হয়েছে এই নিষেধাজ্ঞা। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকার ইঙ্গিত দিয়েছে বোর্ড।
সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। অবস্থা বেগতিক দেখে হার্দিক এরই মধ্যে টুইটারে ক্ষমা চেয়েছিলেন। বোর্ড প্রথমে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিল, পরে তাদের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।
হার্দিক ও রাহুলকে নিয়ে বিরাট কোহলি এক মন্তব্যে বলেন, ‘ভারতীয় ক্রিকেট দলের এই দৃষ্টিভঙ্গি সমর্থন করি না। ভারতীয় ক্রিকেট দলের দায়িত্বশীল ক্রিকেটার হিসেবে বলতে পারি আমরা এসব মন্তব্যের সঙ্গে একমত পোষণ করি না। এগুলো সম্পূর্ণই ব্যক্তিগত মতামত।’ কোহলি আরও বলেন, ‘আপাতত এটুকু নিশ্চিত করছি, ড্রেসিং রুমে এই সিদ্ধান্তের কোনো প্রভাব পড়বে না। দলের মধ্যে যে উদ্দীপনা তৈরি হয়েছে তা আগের মতোই থাকবে।’
আগামীকালের ম্যাচের সম্ভাব্য দলে রাখা হয়নি হার্দিক ও রাহুলকে। রাহুল পুরো টেস্ট সিরিজেই দলের সঙ্গে ছিলেন এবং তিনটি টেস্টই খেলেছেন। আর হার্দিক শেষ দুই টেস্টের জন্য স্কোয়াডে থাকলেও মাঠে নামার সুযোগ পাননি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য সময়
ধর্ম সময়
চাকরি সময়
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop