ksrm
omarket24 odhikarnews sonargaonuniversity niet

খেলার সময় শনিবার ভাইকিংসের মুখোমুখি হচ্ছে খুলনা টাইটানস

fb tw gp
শনিবার (১২ জানুয়ারি) নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম ভাইকিংস ও খুলনা টাইটানস। ৩ ম্যাচের একটিতেও জয় না পাওয়া খুলনা প্রথম জয় তুলে নিতে মরিয়া। অন্যদিকে চট্টগ্রাম ভাইকিংসের লক্ষ্য আবারও জয়ের ধারায় ফেরা। ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়।
পুরো টাইটানসদের অবস্থা একটু বিপত্তির ঘরে। বিপিএলের ৬ষ্ঠ আসরের প্রথম ৩ ম্যাচের একটাতেও জয় পায় নি গত আসরের সেমিফাইনালিস্টরা। একটি জয় পেতে তাই বাড়তি ঘাম ঝরাতে মরিয়া খুলনা টাইটানস।
টি-টোয়েন্টিতে জয় পেতে হাই প্রোফাইল খেলোয়াড়দের যতটা দরকার তার চেয়ে বেশি দরকার ব্যালেন্সড টিম। যা আছে রূপসা পাড়ের দলটির। তাই প্রশ্ন উঠছে ম্যাচে ঘাটতির প্রসঙ্গে?
খুলনা টাইটানসের পরামর্শক হাবিবুল বাশার বলেন, টপ অর্ডারের ব্যাটসম্যানরা রান না পেলে স্বাভাবিকভাবেই দল ধুঁকবে। তাই টপ অর্ডারের রান করা জরুরি।
বিপিএলে এখনো বাকি দশ ম্যাচ। তাই ঘুরে দাঁড়াবার প্রত্যয় বাশারের কণ্ঠে।
হাবিবুল বাশার আরও বলেন, আমাদের এখন ঘুরে দাঁড়ানো জরুরি। তবে খুলনা প্রতিবারই লড়াই উপহার দিয়েছে। যেহেতু এখনো অনেকগুলো ম্যাচ বাকি, কোয়ালিফায়ারে ওঠার ব্যাপারে আমরা আশাবাদী।
অন্যদিকে চট্টগ্রাম ভাইকিংস প্রথম ম্যাচ জিতলেও পরের ম্যাচে হেরে যায় সিলেটের কাছে। তাই এ ম্যাচের মধ্য দিয়ে জয়ে ফিরতে চায় কর্ণফুলী তীরের দলটি। দলে বড় কোন তারকা খেলোয়াড় নেই। প্রতিপক্ষের এই দুর্বল ধারনাকেই পুঁজি করে ছক কষতে চায় ভাইকিংস।
টিম কম্বিনেশনে সেরা একাদশ নিয়ে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে চট্টগ্রাম। ম্যাচে তুরুপের তাস হতে পারেন গত দু'ম্যাচে ভালো খেলা দুই প্রোটিয়া রবি ফ্রাইলিং ও ক্যামেরুন ডেলপোর্টে। মিরপুরের দুর্বোধ্য উইকেটকে ভাগ্য না মেনে মনের বাঘকে জাগাতে চান চট্টলার প্রতিনিধিরা।
চট্টগ্রাম ভাইকিংসের ব্যাটসম্যান ইয়াসির আলী বলেন, উইকেট আচরণ বুঝে প্ল্যানিং করে আমরা খেলতে চাই। জেতার জন্য সর্বোচ্চ দেয়ার মানসিকতা নিয়েই আমরা মাঠে নামবো।
সিলেটে যাবার আগে আপাতত ঢাকায় নিজেদের শেষ ম্যাচে জয় পেতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রস্তুত তাই দুই দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop