ksrm
omarket24 odhikarnews sonargaonuniversity niet

খেলার সময় টি টোয়েন্টিতে কোন কিছুই নিশ্চিত না: তাসকিন

fb tw gp
somoy
জয়ের ধারা অব্যাহত রাখতে শনিবার (১২ জানুয়ারি) মাঠে নামবে সিলেট সিক্সার্স। তবে এবার তাদের প্রতিপক্ষ শক্তিশালী ঢাকা ডায়নামাইটস। আগের ম্যাচের পারফরম্যান্স থেকে অনুপ্রেরণা খুঁজছে ওয়ার্নারের দল বলে জানিয়েছেন দলটির পেসার তাসকিন আহমেদ। ব্যক্তিগত পারফরম্যান্সেও দ্যুতি ছড়াতে চান তিনি। হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।
তাসকিন আহমেদ বেশ উজ্জীবিত। গত ম্যাচে ২৮ রানে নিয়েছেন ৪ উইকেট। তার দল সিলেট সিক্সার্সও পেয়েছে প্রথম জয়ের দেখা।
ইনজুরির কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে থাকা তাসকিনের জন্য এটা যেমন ইতিবাচক, বিপিএলে তার দলের জন্যও ততোটাই। ব্যক্তিগত ও দলীয় পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে প্রত্যয়ী সিক্সার্সের এই পেসার।
তাসকিন আহমেদ বলেন, উইকেট অনুসারে করা প্ল্যানে আমি খেলতে পেরেছি। সবমিলিয়ে দলও খুব ভালো অবস্থানে আছে। আশা করি আমরা বেশ ভালোই করবো।
কিন্তু পরের ম্যাচের প্রতিপক্ষ যে অপ্রতিরোধ্য। ৩ ম্যাচেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে সাকিবের ঢাকা ডায়নামাইটস। এই শীর্ষস্থানের মতোই উজ্জ্বল আন্দ্রে রাসেল-পোলার্ড-নারাইন-রুবেল-জাজাইদের নিয়ে গড়া স্কোয়াডটা। সুযোগ পেলেই জ্বলে উঠছেন শুভাগত হোম-আলিস ইসলামদের মতো দেশীয়রাও। তাই সতর্ক সিলেট সিক্সার্স।
তাসকিন আহমেদ আরও বলেন, টি টোয়েন্টিতে কোন কিছুই নিশ্চিত নয়। তবে আমাদের দলের খেলোয়াড়রা সবাই ভালো। আশা করা যায় সবাই ভালো করবে সামনের ম্যাচে।
তবে সিলেট দলও কম যায়না। ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে প্রথম শিরোপার স্বপ্নে বিভোর তারা। ইরফান-লামিচানে-আল আমিনদের নিয়ে সমৃদ্ধ বোলিং আক্রমণ। তবে ওয়ার্নার, পুরান, আফিফরা আলো ছড়ালেও ব্যাট হাতে নিষ্প্রাণ লিটন, সাব্বির, নাসিররা।
ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ দিয়েই ঢাকায় প্রথম পর্বের খেলা শেষ হবে সিক্সার্সের। তারপর ঘরের মাঠ সিলেটে নামবে তারা। এ নিয়েও বেশ রোমাঞ্চিত তাসকিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop