ksrm

খেলার সময়শুধু বিপিএলই শেষ নয়, হুমকিতে স্মিথের আন্তর্জাতিক ক্যারিয়ারও

সময় সংবাদ

fb tw gp
somoy
স্টিভেন স্মিথের বিপিএলে খেলা নিয়ে কম জলঘোলা হয়নি। তার জন্য ফ্রাঞ্চাইজিগুলোর সঙ্গে কয়েকদফা দেনদরবার করতে হয়েছে বিসিবিকে। এমনিকে বিপিএলের খেলোয়াড় কেনার নিয়মেই কিছুটা পরিবর্তন আনতে হয়েছে। কিন্তু সেই স্মিথের বিপিএল ভাগ্য মোটেও ভালো হল না। কনুইয়ের ইনজুরির কারণে বিপিএল শেষ হয়ে গেছে তার। শুধু বিপিএলেই নয়, স্মিথের আন্তর্জাতিক ক্যারিয়ার পুনরায় শুরু করাও হুমকির মুখে পড়েছে।
আগামী মার্চে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে স্মিথের। আর অস্ট্রেলিয়ার চিকিৎসকরা জানিয়েছেন আগামী মঙ্গলবার (১৫ জানুয়ারি) কনুইয়ের অস্ত্রপচর করানো হবে এই সাবেক এই অজি অধিনায়কের।
এরপর অন্তত ছয় সপ্তাহ তার হাতে ব্যান্ডেজ থাকবে। এই সময়ের মধ্যে স্মিথ খেলতে পারবেন না পাকিস্তান সুপার লীগেও (পিএসএল)। ২৩ মার্চ থেকে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগেও (আইপিএল) তাঁর খেলা অনিশ্চিত। স্মিথের ইনজুরি প্রসঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র বলেছেন, 'পুনর্বাসন প্রক্রিয়া শুরু হওয়ার আগে অন্তত ছয় সপ্তাহ তাঁর হাত ব্যান্ডেজ করে রাখা হতে পারে। ব্যান্ডেজ খোলার পর তবেই বোঝা যাবে কবে নাগাদ সে খেলায় ফিরতে পারবে।'
তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার মূল চিন্তা আগামী বিশ্বকাপ নিয়ে। কেননা ২৩ এপ্রিলের মধ্যে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করবে বোর্ড। এই সময়ের মধ্যে স্মিথ পুরোপুরি ফিট হতে পারবেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop