ksrm
omarket24 odhikarnews sonargaonuniversity niet

খেলার সময় প্রশ্নবিদ্ধ বোলিং অ্যাকশন, স্বস্তিতে নেই আলিস

fb tw gp
রংপুর রাইডার্সের বিপক্ষে ঢাকা ডায়নামাইটসের হয়ে অভিষেকেই রেকর্ড গড়া আলিস ইসলামের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছেন ম্যাচ অফিশিয়ালরা। আনুষ্ঠানিকভাবে বিসিবি থেকে কিছু না জানালেও, ম্যাচ শেষে তার প্রতিটি বলের অ্যাকশন নিয়েই আম্পায়াররা প্রশ্ন তুলেছে বলে জানা গেছে। তবে অ্যাকশন প্রশ্নবিদ্ধ হলে, খেলা চালিয়ে যেতে বাধা নেই আলিসের। ১৪ দিনের মধ্যে তাকে পরীক্ষা দিয়ে বোলিং অ্যাকশন শুদ্ধ করতে হবে বলে জানিয়েছেন রিভিউ কমিটির সদস্য নাসির উদ্দিন আহমেদ নাসু।
 
অভিষেকেই হ্যাটট্রিক। রীতিমত সাড়া ফেলে দিয়েছেন ঢাকা ডায়নামাইটসের আলিস ইসলাম। এই এক বোলারকে ঢাকার স্কোয়াডে নেয়ার সুযোগ করে দিতে ক'দিন আগে নিয়মও পরিবর্তন করে গভর্নিং কাউন্সিল। হ্যাটট্রিক করেছেন, দলকে জিতিয়ে নায়কও হয়েছেন। কিন্তু স্বস্তিতে নেই এই অফ স্পিনার।
ম্যাচ শেষ হতেই আলিসের বোলিং অ্যাকশন সন্দেহজনক বলে দাবি তোলে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ। গণমাধ্যমে খবর আসে, প্রথম বিভাগ ক্রিকেটেও তার অ্যাকশন ছিলো প্রশ্নবিদ্ধ। সেই দাবি যে অমূলক নয় সেটাও অনেকটা প্রমাণিত। রংপুর-ঢাকার ম্যাচ পরিচালনা করা দুই আম্পায়ার ম্যাচ শেষে তার প্রতিটি বল নিয়েই সন্দেহ প্রকাশ করেছে। ম্যাচ রেফারির কাছে চিঠিও দিয়েছে তারা। যদিও বিসিবি বোলিং অ্যাকশন রিভিউ কমিটি এখন পর্যন্ত এ নিয়ে কোনো রিপোর্ট পায়নি বলে জানিয়েছে।
রিভিউ কমিটির সদস্য নাসির আহমেদ নাসু বলেন, এই ম্যাচের রিপোর্ট এখনো হাতে পায়নি। আমার কাছে এখনো রিপোর্ট আসেনি।
অবশ্য অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠলেও, খেলা চালিয়ে যেতে কোনো বাধা নেই আলিসের। বিসিবি বোলিং অ্যাকশন রিভিউ কমিটির সদস্য জানিয়েছেন তেমনটাই। তবে তাকে দু সপ্তাহের মধ্যে পরীক্ষা দিয়ে বৈধ করতে হবে বোলিং অ্যাকশন।
নাসির আহমেদ নাসু বলেন, 'রিপোর্ট হয়ে থাকলে ১৪ দিনের মধ্যে টেস্টে আসতে হবে। সে খেলা চালিয়ে যেতে পারবে। আমি জালাল ভাইয়ের সঙ্গে কথা বলবো।'
ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন বিসিবির প্রভাবশালী পরিচালক। এছাড়া গর্ভর্নিং কাউন্সিল সদস্য সচিব ও পরিচালক ইসমাইল হায়দার মল্লিকও ডায়নামাইটসের সঙ্গে জড়িত। তাই আলিসের বোলিং অ্যাকশন নিয়ে ওঠা প্রশ্ন কোন দিকে মোড় নেয় তাই এখন দেখার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop