election

খেলার সময় একের পর এক পরাজয়ে ক্লান্ত খুলনা টাইটানসের অধিনায়ক রিয়াদ

fb tw gp
টানা চার ম্যাচে হার। দলের একের পর এক পরাজয়ে ক্লান্ত খুলনা টাইটানস অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও। এমন অবস্থায় প্লে অফ খেলাটাও বেশ কঠিন রুপসা পাড়ের দলটির জন্য। তবে হারলেও, দলের লড়াকু মনোভাবকে ইতিবাচক হিসেবে দেখছেন অধিনায়ক। সামনের ম্যাচগুলোতে দল ভালো করবে এমন প্রত্যাশা তার। এদিকে দলের জয়ে ভূমিকা রাখতে পেরে তৃপ্ত ভাইকিংসের রবি ফ্রাইলিঙ্ক।
চট্টগ্রাম ভাইকিংস মানেই রোমাঞ্চ। খুলনার বিপক্ষে ম্যাচ টাই হওয়ায় এবার সুপার ওভারের নাটকীয়তা। সেখানেও জয় মুশফিকের দলের।
মুদ্রার উল্টো পিঠটা দেখা যাক। বড় কোনো তারকা ছাড়া দল গড়েও গেলো দু'বার প্লে অফ খেলেছে মাহমুদুল্লাহর দল। কিন্তু এবার দলটাকে চেনা দায়।
অনেকবারই দলকে এমন অবস্থা থেকে জয় এনে দিয়েছেন অধিনায়ক মাহমুদুল্লাহ নিজেই। কিন্তু এদিন ডিফেন্ড করার জন্য ১৮ রান থাকলেও, অধিনায়ক বল তুলে দেন আরিফুল হককে। এবারের আসরে প্রথমবারের মত বল হাতে নিয়ে দলকে খুশির কোনো উপলক্ষ এনে দিতে পারেন নি আরিফুল। সুপার ওভারেও ভাগ্য তাদের পক্ষে ছিলো না।
ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে যেন অচেনা এক মাহমুদুল্লাহ। দলের একের পর এক হারে বিমর্ষ অধিনায়কও।

টানা ৪ ম্যাচ হেরে খুলনার প্লে অফে খেলাটা এখন কঠিন হয়ে দাঁড়িয়েছে। তারপরও আশা ছাড়ছেন না মাহমুদুল্লাহ।

গেলো দুই আসরের অভিজ্ঞতায় চট্টগ্রামের দলটা নিয়ে এবারো কেউ হয়তো বড় আশা করেনি। কিন্তু চট্টগ্রাম প্রতি ম্যাচেই প্রমাণ করছে, বড় তারকা ছাড়াও লড়াই করা যায়, ম্যাচও জেতা যায়। এখন পর্যন্ত খেলা তিন ম্যাচেই ব্যাটে-বলে সফল অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক। চট্টগ্রামের জয় পাওয়া দুই ম্যাচেরই সেরা খেলোয়াড় হয়েছেন এই প্রোটিয়া। তবে নিজের সফলতার চেয়ে ফ্রাইলিঙ্কের কাছে দলের জয়টাই মূখ্য।
জয় সবসময়ই মধুর। আমরা জয়ের জন্যই খেলি। ম্যাচ শেষ সবার অভিব্যক্তিই বলে দেয় আমাদের জন্য এই জয়টা কতটা গুরুত্বপূর্ণ ছিলো। দলের জয়ে আমি অবদান রাখছি এটা আমার জন্য খুবই আনন্দের। তবে দলের জয়টাই মূখ্য। এখনো আমাদের অনেক দূর যেতে হবে। আমার চেষ্টা থাকবে সামনের ম্যাচগুলোতেও দলের জয়ে ভূমিকা রাখার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য সময়
ধর্ম সময়
চাকরি সময়
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop