ksrm

খেলার সময়বিপিএল ফুটবল নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে চলছে শেষ মূহুর্তের প্রস্তুতি

সময় সংবাদ

fb tw gp
বিপিএল ফুটবল আয়োজনের জন্যে সংস্কার কাজ চলছে নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে। শেষ মূহুর্তের প্রস্তুতিতে পুরোদমে ব্যস্ত মাঠকর্মীরা। প্রথমবারের মতো বিপিএল আয়োজনের সুযোগ পাওয়ায় সাজ সাজ রব পুরো স্টেডিয়াম জুড়ে। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জানিয়েছেন, বিপিএলকে স্বাগত জানাতে সবধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
বিপিএল ফুটবলকে আকর্ষণীয় করে তুলতে এবার ভিন্ন চিন্তা বাফুফের। হোম অ্যান্ড অ্যাওয়ে না হলেও, দেশের ৬টি ভেন্যুতে লিগটি আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অংশগ্রহণকারী ক্লাবগুলো পেয়েছে নিজেদের হোম গ্রাউন্ড বাছাইয়ের সুযোগ। সে হিসেবেই নীলফামারীর শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামকে বেছে নিয়েছে হেভিওয়েট ক্লাব বসুন্ধরা কিংস।
বিশ হাজার আসনের শেখ কামাল স্টেডিয়ামে এরইমধ্যে লেগেছে বিপিএলের আমেজ। প্রথমবারের মতো ক্লাব ফুটবলের শীর্ষ আসর আয়োজনের সুযোগ পাচ্ছে স্টেডিয়ামটি। তাই চলছে জোর প্রস্তুতি। সংস্কারের ছোঁয়া লেগেছে সবক্ষেত্রে। স্টেডিয়ামকে সাজানো হচ্ছে বর্ণিল সাজে। মাঠে ঘাসের পরিচর্যা হচ্ছে নিয়মিত। গ্যালারির আসনে করা হচ্ছে নতুন রং। সবমিলিয়ে একেবারে সাজ সাজ রব সবখানে।
স্টেডিয়ামকর্মীরাও নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। স্থানীয়রা উন্মুখ হয়ে আছেন ক্লাবগুলোর ফুটবল লড়াই উপভোগে। মাঠ না হয় প্রস্তুত হলো। কিন্তু দেশী-বিদেশী ফুটবলারদের বরণে কতোটুকু প্রস্তুত সংশ্লিষ্টরা? জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশ্বাস দিলেন, নিরাপত্তা সহ সবধরণের প্রস্তুতিই সম্পন্ন করা হয়েছে।
তবে, কবে নাগাদ নীলফামারীতে বিপিএল গড়াবে তা জানা যাবে ক'দিন পর সূচি নির্ধারণ হবার পরপর।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop