ksrm

বাণিজ্য মেলাবাণিজ্য মেলায় চাহিদার শীর্ষে ইলেকট্রনিক্স পণ্য

সময় সংবাদ

fb tw
somoy
বরাবরের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতা চাহিদার শীর্ষে ইলেকট্রনিক্স পণ্য। বিদেশি ব্র্যান্ডের পাশাপাশি দেশীয় পণ্যের প্রতিও আস্থা বাড়ছে ক্রেতাদের। তবে দাম নিয়ে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ক্রেতা আকর্ষণে নতুন পণ্যের পসরা সাজানোর পাশাপাশি নানা অফার দিচ্ছেন বিক্রেতারা।
বাণিজ্য মেলার অন্যান্য স্টলগুলো যখন ক্রেতা শূন্য। তখন ইলেকট্রিক পণ্য বিক্রির একটি প্যাভিলিয়নে দর্শনার্থীদের উপস্থিতিই বলে দেয় ইলেক্ট্রনিক্স পণ্যের প্রতি তাদের আলাদা আকর্ষণের কথা। ক্রেতাদের বেশি নজর কাড়ছে এলইডি টিভি। জমে উঠেছে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, রাইস কুকার, মাইক্রোওভেনের মতো পণ্যের বেচাকেনা।
তারা বলেন, বাণিজ্য মেলায় অনেক ডিসকাউন্ট থাকে এবং অনেক কিছু দেখে নেয়া যায়।
বিদেশি ব্রান্ডের প্রতি বাড়তি ঝোঁক থাকলেও দেশি পণ্যের প্রতি অনেকটাই আস্থা রাখছেন মেলায় আসা ক্রেতারা। ২৫ হাজার থেকে লাখ টাকার মধ্যে বিভিন্ন ব্র্যান্ডের পছন্দের পণ্য কিনছেন তারা। তবে মান নিয়ে তেমন প্রশ্ন না থাকলেও দাম বেশির অসন্তুষ্টি রয়েছে।
এক ক্রেতা বলেন, দাম আরেকটু কম হলে আমাদের জন্য সুবিধা হয়। ক্রেতা আকর্ষণে পণ্য কিনলে ৮ থেকে ২০ শতাংশ মূল্যছাড়সহ ক্যাশব্যাক অফার এবং নানা উপহার দিচ্ছে প্রতিষ্ঠানগুলো।
সনির এক বিক্রয়কর্মী বলেন, আমাদের পণ্য কিনলে আমরা ডায়মন্ডের কোনো না কোনো পণ্য ফ্রি দিচ্ছি। আস্থা ধরে রাখতে দেশিয় পণ্যের গুণগত মান নিশ্চিত করার পরামর্শ ক্রেতা সাধারণের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop