পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে পা রেখেই মমতার সমালোচনায় মোদী

কলকাতা অফিস

fb tw
somoy
পশ্চিমবঙ্গে দুটি পৃথক সমাবেশে যোগ দিয়ে রাজ্যটির মুখ্যমন্ত্রী তথা পশ্চিমবেঙ্গর শাসক দলের তীব্র সমালোচনা করলেন ভারতের প্রধানমন্ত্রী বিজেপি নেতা নরেন্দ্র মোদী।
শনিবার (০২ ফেব্রুয়ারি) দুপুরে ভারত-বাংলাদেশ সীমান্তের বনগাঁর ঠাকুরনগরে মতুয়া মহাসংঘের প্রথম সভায় যোগ দেন। এর পরপরই দুর্গাপুরে আরো একটি সভায় যোগ দেন। তবে প্রথম সভাটি ধর্মসভা হলেও পরের সভাটি বিজেপির রাজনৈতিক সভা। ফলে সেখানেই তৃণমূল সরকারের বিরুদ্ধে সমালোচনা করেন নরেন্দ্র মোদী।
এদিন সকালে ভারতীয় বিমান বাহিনীর একটি বিশেষ বিমানে কলকাতা বিমান বন্দরে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান। সেখান থেকে ভারতীয় সেনা বাহিনীর একটি হেলিকপ্টারে পৌঁছান ঠাকুরনগরে সভাস্থলে। ঠাকুরনগরে হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মন্দিরের পুজো দেন এবং সংঘের প্রধান বড়মা বীণাপাণি দেবীর সঙ্গে দেখা করেন।
এরপরই তিনি ধর্মসভায় যোগ দেন এবং সেখানে নাগরিকত্ব বিল সহ ১ ফেব্রুয়ারির বাজেট নিয়েও কথা বলেন। উপস্থিত মানুষর সংখ্যা দেখে বিস্মিত মোদী বলেন, এই উপস্থিতি দেখেই দিদি হিংসা করছেন। এরপর তিনি দুর্গাপুরের সভায় যোগ দেন। সেখানে তিনি পশ্চিমবঙ্গে পরিবর্তন অনিবার্য বলেও দাবি করেন। মমতা ব্যানার্জি সরকারের প্রশাসনের বিরুদ্ধে বিজেপি নেতাকর্মীদের ওপর অত্যাচারে ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
প্রসঙ্গত, ভারতের আসন্ন লোকসভা নির্বাচন সামনে রেখে পশ্চিমবঙ্গের প্রধান রাজনৈতিক দল গুলোর রাজনৈতিক সভাসমাবেশ শুরু হয়েছে। সেই ধারাবাহিকতায় এদিন বিজেপির সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যোগ দিয়েছিলেন।
এদিন উত্তরবঙ্গে আরেকটি সভায় যোগ দিয়ে মমতা ব্যানার্জির সরকারের সমালোচনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop