ksrm

পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থান ধর্মঘট চলছে

কলকাতা অফিস

fb tw
somoy
কলকাতা পুলিশ কমিশনারের বাড়িতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই-এর তল্লাশি চেষ্টাকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থান ধর্মঘট আজও চলছে। রোববার (০৩ ফেব্রুয়ারি) থেকে শহরের মেট্রো চ্যানেল এলাকায় অবস্থান কর্মসূচি শুরু করেন মমতা।
তার এ-কর্মসূচিতে ইতোমধ্যে সংহতি জানিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালসহ বিজেপি বিরোধীরা। সংকট নিরসনে বিকেলে মন্ত্রিসভার বৈঠকে বসার কথা রয়েছে মমতার। কর্মসূচির কারণে পশ্চিমবঙ্গ রাজ্যসভা বিকেল পর্যন্ত মুলতবি করা হয়েছে। তবে রাজ্য সরকারের বিরুদ্ধে বিরূপ আচরণের অভিযোগ তুলে সুপ্রিম কোর্টে অভিযোগ করেছে সিবিআই। তাদের অভিযোগ আমলে নিয়ে মঙ্গলবার (০৫ ফেব্রুয়ারি) সকালে এ বিষয়ে শুনানির দিন ধার্য করেছেন সর্বোচ্চ আদালত।
গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, রাজ্যের মুখ্য সচিব, ডিজিপি ও কলকাতা পুলিশ কমিশনারের বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনে মামলা দায়ের করতে চলেছে গোয়েন্দা সংস্থাটি। কাজে অসহযোগিতা এবং তাদের কর্মকর্তাদের হেনস্তা করার অভিযোগ তোলা হয়েছে কলকাতা প্রশাসনের বিরুদ্ধে। কলকাতা পুলিশের বিরুদ্ধে রাজ্যপালের কাছেও অভিযোগ জানাতে চায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি।
এর মধ্যেই সোমবার (০৪ ফেব্রুয়ারি) সিবিআই ডিরেক্টর পদের দায়িত্ব নিয়ে আগামীকালের মধ্যেই কলকাতায় সফরের কথা রয়েছে নতুন সিবিআই ডিরেক্টর ঋষি শুক্লার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop