ksrm

পশ্চিমবঙ্গপশ্চিমবঙ্গে তৃণমূল বিধায়ককে গুলি করে খুন

কলকাতা অফিস

fb tw
somoy
ভারত-বাংলাদেশের সীমান্ত লাগোয়া নদীয়া জেলার সীমান্তবর্তী কৃষ্ণনগঞ্জ বিধানসভার নির্বাচিত জনপ্রতিনিধি বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে দুস্কৃতকারীরা গুলি করে খুন করেছে। শনিবার( ৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় স্থানীয় ফুলবাড়ি এলাকার একটি সরস্বতী পুজোর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে যোগ দিয়েছিলেন ওই তৃণমূল নেতা।
অনুষ্ঠানে প্রচুর মানুষের সমাগম ঘটেছিল। কিন্তু ভিড়ের মধ্য থেকেই কে বা কারা তাকে লক্ষ্য করে পরপর গুলি করে। গুলি বিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। আহত অবস্থায় স্থানীয় শন্তিনগরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই তার মৃত্যু হয়। সত্যজিৎ বিশ্বাসের ৪০ বছর বয়স হয়েছিল। তার বাড়ি স্থানীয় দক্ষিণ পাড়ায় এলাকায়। তিনি একজন মতুয়া নেতাও ছিলেন।
লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের এই বিধায়ক খুনের ঘটনায় রাজ্য জুড়ে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেস এই খুনের পেছনের বিজেপির হাত থাকার কথা বলেছে। যদিও বিজেপি  এই খুনের ঘটনায় সঙ্গে জড়িত নয় বলে পাল্টা তৃণমূলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে  সত্যজিৎ খুন হয়েছে বলে দাবি করেছে।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। পুরো ঘটনার তদন্ত করতে কলকাতা থেকে সিআইডির একটি টিম নদীয়ার ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।
তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় বলেছেন, নির্বাচনের আগে রাজ্যকে অশান্ত করতে বিজেপি এই খুনের রাজনীতি শুরু করেছে। উল্টো দিকে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, প্রয়োজনে সিবিআই তদন্ত হোক। এটা তৃণমূলের নিজেদের সমস্যার কারণেই এমন হয়েছে।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop