ksrm
bpl

খেলার সময় হকি ফেডারেশনে নির্বাচনী আমেজ

fb tw gp
দশ দিন বাড়ানো হয়েছে হকি ফেডারেশন নির্বাচনের কাউন্সিলর তালিকা জমা দেয়ার সময়সীমা। জানিয়েছেন ফেডারেশন অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাদেক। চূড়ান্ত তালিকা যাচাই বাছাই করে নির্বাচনের দিন ঘোষণা করবে জাতীয় ক্রীড়া পরিষদ। এদিকে, স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব হকির উন্নয়নে কাজ করবে আশা প্রকাশ করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী মমিনুল হক সাঈদ।
হকি ফেডারেশনে নির্বাচনী আমেজ। বেশ কয়েকবার উদ্যোগ নিলেও নানা অজুহাতে নির্বাচন পিছিয়ে গঠন করা হয় অ্যাডহক কমিটি। তবে নির্ধারিত ৯০ দিন পেরিয়ে গেলেও হয়নি কাঙ্ক্ষিত নির্বাচন।

তবে কাটতে শুরু করেছে ধোঁয়াশা। নির্বাচনের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছেছে ফেডারেশন। তবে ১০ ফেব্রুয়ারি ফেডারেশনের পক্ষ থেকে কাউন্সিলরের চূড়ান্ত তালিকা জাতীয় ক্রীড়া পরিষদে জমা দেয়ার কথা থাকলেও তা দশ দিন বাড়ানো হয়েছে। সব কাউন্সিলরের তালিকা না পাওয়াই যার মূল কারণ বলছেন অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সাদেক। তবে, হকির উন্নয়নে যৌথ প্যানেলের পক্ষে যুক্তি দেখালেও স্বচ্ছ নির্বাচনের পক্ষে মত দেন তিনি।
এদিকে, স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে হকি ফেডারেশনের নির্বাচনে যোগ্য নেতৃত্বের মূল্যায়ন হবে বলে আশাবাদ সংগঠকদের।

চূড়ান্ত তালিকা পর্যবেক্ষণ করে হকি সংশ্লিষ্ট ব্যক্তিরাই নির্বাচনে অংশ নিবেন এবং আগামীতে হকির সার্বিক উন্নয়নে কাজ করবেন বলে প্রত্যাশা ফেডারেশন কর্মকর্তাদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop