ksrm
omarket24 odhikarnews sonargaonuniversity niet

বিনোদনের সময় মিরপুরে চালু হচ্ছে স্টার সিনেপ্লেক্স

fb tw gp
somoy
ধানমন্ডির পর এবার মিরপুরবাসীও পেতে যাচ্ছে আরেকটি স্টার সিনেপ্লেক্স। রাজধানীর মিরপুরে অবস্থিত ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহ সনি সিনেমা হলকে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ দিতে যাচ্ছে নতুন রূপ। অর্থাৎ সনি সিনেমা কর্তৃপক্ষকে সঙ্গে নিয়েই স্টার সিনেপ্লেক্স এখানে গড়ে তুলছে তিনটি হল নিয়ে অভিজাত একটি মাল্টিপ্লেক্স।
এর আগে গত ২৬ জানুয়ারি ধানমন্ডির সীমান্ত সম্ভারে নতুন সিনেপ্লেক্স চালু হওয়ার খবর জানা যায়। দু’সপ্তাহ ঘুরতে না ঘুরতেই মিরপুরবাসীরাও পেল সিনেপ্লেক্সের পাওয়ার নতুন ঘোষণা।  
এ বিষয়ে সনি সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হতে যাচ্ছে আজ সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকালে। যেখানে হাজির থেকে নিজেদের পরিকল্পনার কথা বলবেন সনি সিনেমার প্রধান ও চলচ্চিত্র প্রযোজক, পরিচালক মোহাম্মদ হোসেন এবং স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।
স্টার সিনেপ্লেক্সের নতুন এই শাখায় আন্তর্জাতিক মানসম্পন্ন নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরনের সুবিধা থাকবে। যেমনটা রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারের মাল্টিপ্লেক্সে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
GoTop