পশ্চিমবঙ্গবিটিভি দেখা যাবে ভারতে : তথ্যমন্ত্রী

কলকাতা অফিস

fb tw
somoy
ভারতের বাংলাদেশের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভি দেখার সুযোগ সৃষ্টি হচ্ছে বলে জানালেন বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের যোগ দিতে এসে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) কলকাতা বিমান বন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী এ কথা বলেন।
মন্ত্রী বলেন, তথ্যমন্ত্রী হিসাবে প্রথম কলকাতায় আসাটা খুব ভালো লাগছে। তাছাড়া বাঙালিদের জন্য কলকাতা শহর একটা বিশেষ তাৎপর্যও বহন করে। এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, বেসরকারি চ্যানেল গুলো প্রদর্শনের আইনত কোনও বাধা নেই। কিন্তু প্রক্রিয়াজনিত কিছু জটিলতা রয়েছে। সেটা কেটে যাবে শিগগির।
তিনি এ বিষয়ে ভারতের সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন বলে স্বীকার করেন। তিনি বলেন, আলোচনা চলছে। খুব শিগগির এই বিষয়ে চুক্তি হবে বলে আশা করছি। এর ফলে বিটিভি ভারতে দেখার সুযোগ সৃষ্টি হবে এবং একই সঙ্গে অন্য চ্যানেল গুলোও দেখা যাবে।
শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) নন্দন ২ প্রেক্ষাগৃহে দ্বিতীয় বছরের মতো বাংলাদেশ চলচ্চিত্র উৎসবের সূচনা করেন বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। চার দিনের এই চলচ্চিত্র উৎসবে মোট ২৩ টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র দেখানো হবে। বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় এবং কলকাতার বাংলাদেশ উপদূতাবাস যৌথভাবে এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করেছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop