পশ্চিমবঙ্গএয়ারস্ট্রাইক নিয়ে পশ্চিমবঙ্গে তৃণমূল বিজেপি মুখোমুখি

কলকাতা অফিস

fb tw
somoy
এবার এয়ারস্ট্রাইকের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন পশ্চিমবেঙ্গর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার নবান্নে সাংবাদিকদের সঙ্গে উল্লেখিত বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, আসল সত্যটা কি সেটা দেশবাসী জানতে চান। অন্যদিকে বিজেপি নেতারা মমতা ব্যানার্জির বক্তব্যে সন্ত্রাসবাদী জঙ্গিরা উস্কানি পাবে বলে দাবি করেছেন। এক কথায় এই ইস্যুতে পশ্চিমবঙ্গের প্রধান দুটি রাজনৈতিক শক্তি একে অন্যের মুখোমুখি অবস্থান করছে।   
বৃহস্পতিবার পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতীয় বায়ু সেনা অভিনন্দকে মুক্তির ঘোষণা করেন। এর ফলে স্বস্তির নিশ্বাস ফেলে ভারতের সাধারণ মানুষ।  তবে রাজনৈতিক দল গুলোর মধ্যে এখনও তীব্র কাদাছোড়াছুড়ি চলছে।  
এদিনই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরি এয়ার স্ট্রাইক অভিযান নিয়ে শুধু সন্দেহ প্রকাশ করেননি। বরং সত্যতা নিয়েও প্রশ্ন তোলেন। বলেন, আন্তর্জাতিক গণমাধ্যম গুলোর খবরে পাকিস্তানে ভারতের এয়ারস্ট্রাইক নিয়ে যে তথ্য দেওয়া আছে এর সঙ্গে আমাদের দেশের মিডিয়ার বিশেষ করে নতুন-দিল্লির মিডিয়ার খবরের কোনও মিল নেই।
ওদিকে বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা মমতা ব্যানার্জিকে সংযত হয়ে কথা বলার পরামর্শ দিয়েছেন। রাহুল বলেছেন, মমতা যেভাবে কথা বলেন সেটা শুনে জঙ্গিবাদ উস্কানি পাবে।
এদিকে আসানসোলের সাংসদ তথা বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় আসানসোলে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বৃহস্পতিবার। বাবুল সুপ্রিয় এদিন পাকিস্তানের প্রধানমন্ত্রীকে একজন স্ক্রিপ রিডার হিসাবে মন্তব্য করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop