ksrm

পশ্চিমবঙ্গপ্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় খুশি দেবী শেঠি

কলকাতা অফিস

fb tw
somoy
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার প্রশংসা করেছেন উপ-মহাদেশের প্রখ্যাত হৃদয় চিকিৎসক দেবী শেঠি। সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় কলকাতায় ফিরে রাতেই তিনি তার কর্মস্থল ব্যাঙ্গালুরুতে পৌঁছান। 
এর আগে দুপুরে পৌনে একটায় তিনি বিশেষ বিমানে ঢাকা পৌঁছান এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা দেখে তাকে দ্রুততার সঙ্গে সিঙ্গাপুর নেওয়ার পরামর্শ দেন। 
সেখান থেকে তিনি যান প্রধানমন্ত্রীর কার্যলয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন তিনি। এসময় তাদের মধ্যে কিছুক্ষণ কথা হয়। প্রধানমন্ত্রীকে তিনি কথা দিয়ে আসেন, যখনই তিনি ডাকবেন ছুটে যাবেন বাংলাদেশে। 
এবার ভারতের মাটিতে ফিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক ব্যবহারে কৃতজ্ঞতা জানালেন চিকিৎসক দেবী শেঠি। তিনি তার ঘনিষ্ঠমহলে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী এই আন্তরিক ব্যবহার বিশ্বের একটা বড় দৃষ্টান্ত।
এদিকে কলকাতা থেকে বিশেষ ব্যবস্থায় বাংলাদেশে যাওয়ার পেছনে গোটা ব্যপস্থাপনার যিনি প্রধান ছিলেন, সেই কলকাতার উপদূতাবাসের ভাইস কনসুলার মনসুর আহমদ বিপ্লবকে আন্তরিক কৃতজ্ঞতার কথা জানিয়েছেন দেবী শেঠি। 
এই বিষয়ে যোগাযোগ করা হলে ওই কর্মকর্তা বলেন, ‘আমরা ভীষণ খুশি ওনার মতো একজন প্রথিতযশা চিকিৎসক প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে মুহূর্তেই ঢাকা যেতে রাজি হয়েছেন। আমরাও চেষ্টা করেছি তার যাত্রা এবং ফিরে আসার বিষয়টি নির্বিঘ্ন করতে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop