ksrm

পশ্চিমবঙ্গমোদী-অমিত শাহ’র সাইনবোর্ড উঠিয়ে দেব: মমতা

কলকাতা অফিস

fb tw
somoy
আবারও কেন্দ্রের বিরুদ্ধে সরব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার (৬ মার্চ) বিকেলে কলকাতার অদূরে হাওড়ায় একটি সরকারি অনুষ্ঠানে বিজেপির বিরুদ্ধেও কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন তৃণমূল নেত্রী।
বালাকোটে ভারতীয় বায়ুসেনাদের এয়ার স্ট্রাইক নিয়ে আগেই প্রশ্ন ‍তুলেছিলেন মমতা। এবার মমতা বন্দুক, মিসাইল নিয়ে রাজনীতির অভিযোগ আনেন মোদীর বিরুদ্ধে।
মমতা বলেন, মোদীর বিরুদ্ধে কথা বলতে গেলেই তাকে পাকিস্তানি বলা হচ্ছে। মমতা প্রশ্ন করেন, তবে কি মোদী একা হিন্দুস্থানি? মমতা এদিন হাওড়ায় একগুচ্ছ উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করেন এবং তার সরকার গত সাড়ে সাত বছরের কি কি উন্নয়নমূলক কাজ করেছেন তারও দীর্ঘ খতিয়ান তুলে ধরেন।
মমতা আরো বলেন, কন্যাশ্রী বিশ্বের সেরা প্রকল্প। শুধু কন্যাশ্রী নয়, পশ্চিমবঙ্গ রাজ্য সরকার নারীদের উন্নয়নে যে প্রকল্প বাস্তবায়ন করেছেন সেটাও দেশের সেরা বলে দাবি করেন মমতা। তৃণমূল নেত্রী আরো অভিযোগ করে বলেন, বিজেপির লোকেরা গুগলে গিয়ে সার্চ করছে যে আমর ধর্ম কি, আমার ধর্ম কি সেটা কি আমি ওদের বলে দেব। আমার ধর্ম মানব ধর্ম বলে বিজেপির ধর্মীয় রাজনীতির সমালোচনা করেন মমতা।
বিজেপির হাতগুলো রক্তে রাঙানো বলেও দাবি মমতার। বলেন, বিজেপিতে দাঙ্গা করে অভ্যস্ত তাই ওদের হাতগুলো রক্তে রাঙানো। মমতা এ সময় পাকিস্তানের বায়ু সেনা নিয়ে বিজেপির দাবি প্রসঙ্গে বলেন, কাউকে কাউকে বোকা বানানো যায়। কিন্তু সবাইকে বোকা বানানো যায় না।  তাই মোদী আর অমিত শাহ সাইনবোর্ড ভারত থেকে উঠিয়ে দেবেন বলে হুঁশিয়ার করেন মমতা।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop