ksrm

ভোটের হাওয়াবড় ধরনের বিশৃঙ্খলা ছাড়াই ৭৮ উপজেলায় ভোট গ্রহণ

সময় সংবাদ

fb tw
somoy
রোববার (০৯ মার্চ) সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। বড় ধরনের বিশৃঙ্খলা ছাড়াই ঢিমেতালে শেষ হয় ভোটগ্রহণ। তবে নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল কম। নানা অভিযোগে ২৮টি কেন্দ্রের ভোট স্থগিতের পাশাপাশি অনিয়মের সঙ্গে জড়িত অভিযোগে প্রিজাইডিং কর্মকর্তাসহ তিনজনকে আটক করা হয়। 
রোববার সকাল আটটায় দেশের ৭৮ টি উপজেলার ৫ হাজার ৮৪৭টি কেন্দ্রে একযোগে শুরু হয় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ। চলে বিকাল ৪টা পর্যন্ত।
কুড়িগ্রাম
কুড়িগ্রামে বেলা হবার পরেও সদর উপজেলার বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে ভোটারদের তেমন উপস্থিতি লক্ষ্য করা যায়নি। জেলার ৮ টি উপজেলায় ৬৬১ টি কেন্দ্রে অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ।
সিরাজগঞ্জ
সিরাজগঞ্জে শেষ মুহূর্তে উল্লাপাড়া উপজেলার নির্বাচন স্থগিত হলেও ৭টি উপজেলার ৭শ' ৪৬ টি কেন্দ্রে চলে ভোটগ্রহণ। কারচুপির অভিযোগে স্থগিত করা হয়ে সদর উপজেলার একটি কেন্দ্রের ভোট। দায়িত্বে অবহেলার অভিযোগে আটক করা হয় প্রিজাইডিং কর্মকর্তাসহ তিনজনকে।
রাজশাহী
রোববার সকালে, রাজশাহীতে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটকেন্দ্রগুলো সরব হতে থাকে। কোথায় কোনো বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। নির্বিঘ্ন ভোটগ্রহণে ৮ উপজেলায় সতর্ক ছিলো আইনশৃঙ্খলা বাহিনী।
সুনামগঞ্জ
সুনামগঞ্জে পুলিশ, র‌্যাব, বিজিবির নিরাপত্তা বলয়ের মধ্যে চলে শান্তিপূর্ণ ভোটগ্রহণ। জেলার ৯ টি উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে লড়েন একশ' ৩০ জন প্রার্থী।
হবিগঞ্জ
রোববার (০৯ মার্চ) সকালে কম থাকলেও, হবিগঞ্জে দুপুরের পর ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর পাশাপাশি নিয়োজিত ছিলেন ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এছাড়া, নীলফামারী, নাটোর, জামালপুর, জয়পুরহাট, পঞ্চগড় ও নেত্রকোনা জেলার ৩৪টি উপজেলায় শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে ভোটগ্রহণ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop