ksrm

ভোটের হাওয়াতিন ঘণ্টা পর মৈত্রী হলে ভোট শুরু

সময় সংবাদ

fb tw
এক বস্তা ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় স্থগিত হওয়া বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার (১১ মার্চ) বেলা ১১টা ১০ মিনিটে ভোট শুরু হওয়ার কথা জানিয়েছেন ডাকসু নির্বাচনের প্রধান রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান। এই কেন্দ্রে ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা ১০ মিনিট পর্যন্ত।
 
এর আগে অনিয়মের কারণে হলের প্রাধ্যক্ষ শবনম জাহানকে অব্যাহতি দেয়া হয়েছে। নতুন প্রাধ্যক্ষ করা হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মাহবুবা নাসরীনকে।
এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন ) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদকে আহ্বায়ক করে চার সদস্যবিশিষ্ট একটি তথ্যানুসন্ধান কমিটি গঠন করা হয়েছে।
এর আগে সকালে বস্তাভর্তি ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় প্রাধ্যক্ষ শবনম জাহানের পদত্যাগ দাবিতে ছাত্রীরা আন্দোলনে নামেন। হলে তাকে অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা। ফলে এ হলকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। অবশ্য সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার কথা থাকলেও ছাত্রীদের প্রতিবাদের মুখে এ হলে ভোটগ্রহণ শুরুই করা যায়নি।

আরও পড়ুন

ডাকসু নির্বাচনের ভোটগ্রহণ চলছেডাকসু নির্বাচন এক ঘণ্ট পর রোকেয়া হলে ভোটগ্রহণ শুরুডাকসু নির্বাচন অনিয়মের কারণে কুয়েত মৈত্রী হলে ভোট স্থগিতকুয়েত মৈত্রী হলে রাতেই ভোট, প্রাধ্যক্ষ বরখাস্তডাকসু নির্বাচন: বস্তাভর্তি সিল মারা ব্যালট উদ্ধারডাকসু নির্বাচন ১৭ হলে চলছে শান্তিপূর্ণ ভোট, একটিতে স্থগিতডাকসু নির্বাচন: ছাত্রলীগ-ছাত্রদলের পাল্টাপাল্টি অভিযোগ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop