বাংলার সময়৩৬ ঘন্টা পরও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশুটি

আলী আকবর টুটুল

fb tw
somoy
ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে চুরি হওয়ার ৩৬ ঘন্টা পরেও উদ্ধার হয়নি শিশুটি। এ ঘটনায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) ভোররাতে অপরাধীদের ব্যবহৃত একটি নাম্বারবিহীন মোটর সাইকেল উদ্ধারের কথা জানিয়েছে মোরেলগঞ্জ থানা পুলিশ।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর থেকে পুলিশ অভিযান শুরু করেছে। মঙ্গলবার ভোর রাতে শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন নিশানবাড়িয়া এলাকা থেকে অপরাধীদের ব্যবহৃত একটি টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ মোটরসাইকেলের সূত্র ধরে আমরা তদন্ত শুরু করেছি।
চুরি হওয়া শিশু আব্দুল্লাহর মা রেশমা আক্তার ও বাবা সোহাগ হাওলাদার বলেন, ৩৬ ঘন্টা হয়ে গেছে আমি আমার ছেলেকে পাই না। আমার ছেলেকে নিয়ে গেছে। পুলিশ প্রশাসনের সহযোগিতায় সারারাত চেষ্টা করেছি, ওরা আমাদের বিভিন্ন জায়গায় ঘুরিয়েছে। কিন্তু ছেলেকে পাইনি। আমার বাবাকে (ছেলেকে) যেকোন মূল্যে জীবিত অবস্থায় ফেরত চাই বলে কান্নায় ভেঙ্গে পড়েন শিশুটির পিতা-মাতা।
সোমবার ফজরের ঘন্টাখানেক আগে শোবার ঘর থেকে ৭৫ দিন বয়সী শিশু আব্দুল্লাহকে চুরি করে দুর্বৃত্তরা। এরপর থেকে শিশুটির বাবার কাছে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop