প্রবাসে সময়ওমানে স্বাধীনতা দিবস উপলক্ষে বিজ্ঞান ও বিজনেস মেলা

বাইজিদ আল-হাসান

fb tw
somoy
যথাযথ মর্যাদায় ওমানের বাংলাদেশ স্কুল এন্ড কলেজ সাহামে উদযাপিত হয়েছে ৪৯তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি উপলক্ষে প্রতিষ্ঠানটির পক্ষথেকে বিজ্ঞান ও বিজনেস মেলার আয়োজন করা হয়। দিনের শুরুতেই স্কুল চত্বরে পতাকা উত্তোলন করেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান হাসান । এ সময় স্কুলের শিক্ষক শিক্ষিকা কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী সহ অভিবাবকদের উপস্থিতি ছিলো লক্ষনীয়। 
৪৯তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নানা আয়োজনের মাধ্যমে ওমানের বাংলাদেশ স্কুল এন্ড কলেজ সাহামে প্রতিবছরই ঘটা করে পালন করা হয়। আয়োজিত এ অনুষ্ঠানে স্কুলের প্রিন্সিপাল এমএস ইসলাম শফিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল বাদি গ্রুপের জেনারেল ম্যানেজার শেখ নাসের উবেদ আল-বাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান হাসান।
জানে আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন স্কুলের শিক্ষক জয়রাম কান্তি দে ও নাসিম ইকবাল প্রমুখ। এ সময় বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ স্বাধীনতার তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
উক্ত অনুষ্ঠানের মূল আকর্ষন ছিলো বিজ্ঞান মেলার ৩০ টি ইভেন্ট ও বিজনেস ফিস্টের ১৭ টি ইভেন্ট। এছাড়াও মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে রাখে সকল অতিথিদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop