ksrm

প্রবাসে সময়মালয়েশিয়ায় শাখা আ. লীগের প্রস্তাবিত কমিটির সভা

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া শাখা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটি। স্থানীয় সময় শনিবার (৩০ মার্চ) কুয়ালালামপুরের হোটেল ফাস্ট বিজনেস ইনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আলহাজ মুকবুল হোসেন মুকুল।
সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ কামরুজ্জামান কামালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না।
জহিরুল ইসলাম জহিরের কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রথমে বাংলাদেশের মুক্তিযুদ্ধে দেশমাতৃকার জন্য যারা আত্মত্যাগ করেছেন তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সহ সভাপতি কাইয়ুম সরকার, দাতো আকতার হোসেন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, আওয়ামীলীগ নেতা মনির দেওয়ান, যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বি এম বাবুল হোসেন, সহ সভাপতি কবি শেখ জাহাঙ্গীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মিতুল,  শ্রমিক লীগের সহসভাপতি শাহ আলম হাওলাদার, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রায়হান কবির, সাংগঠনিক সম্পাদক কাজী তৌহিদ নিজাম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের এই দিনে বিশ্বের বুকে বাংলাদেশের স্বাধীন অস্তিত্ব ঘোষণা করেছিল বীর বাঙালি। তাই আজ মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে সুখী-সমৃদ্ধ দেশ গড়ার প্রত্যয়ে ঐক্যবদ্ধভাবে আমাদের কাজ করতে হবে। পরে, দেশের শান্তি কামনা ও স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop