ভোটের হাওয়াচতুর্থ ধাপের নির্বাচনে বিভিন্ন স্থানে সংঘর্ষ

সময় সংবাদ

fb tw
somoy
উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ১০৬ টি উপজেলায় ভোটগ্রহণ শেষে চলছে গণনা। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। আহত হয়েছেন ১০ জন। এদিকে, কুমিল্লার বুড়িচং ও তিতাসে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। এরপরই তিতাস উপজেলায় নির্বাচন স্থগিত করা হয়। 
আপস.রোববার সকালে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হলেও, দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার একটি কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় বেশকয়েকটি দোকান ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ৩ পুলিশ সদস্যসহ আহত হন ১০ জন।
কুমিল্লা
ভোট শুরুর কিছুক্ষণ পর দুপুরে কুমিল্লার তিতাস উপজেলার একটি কেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরহাদ হোসেন ফকিরকে লাঞ্ছিত করেন এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা। এর জের ধরে দুপক্ষের ধস্তাধস্তি হয়। দুপুরের দিকে আরো কয়েকটি কেন্দ্রে বিশৃঙ্খল পরিস্থিতির কারণে তিতাস উপজেলার নির্বাচন স্থগিত করা হয়। এছাড়া বুড়িচং উপজেলায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আরো ৪টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়। এতে আহত হন অন্তত ৩ জন। আটক করা হয় একজনকে।
ফেনী
ফেনী সদরের ১২৭টি কেন্দ্রের সবগুলোতেই ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইভিএম-এ খুব সহজেই ভোট দিতে পেরে খুশি ভোটাররা।
ময়মনসিংহ
ময়মনসিংহ সদরেও ইভিএম-এ ভোটগ্রহণ হয়। জেলার ১০ উপজেলায় চেয়ারম্যান পদে ৩০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬৮ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
খুলনা
খুলনার ৮ উপজেলায় সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও দুপুরে লম্বা হয় লাইন। অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় ভোটকেন্দ্র ও আশপাশে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েন করা হয়।
গাইবান্ধা
উচ্চ আদালতের নির্দেশে দ্বিতীয় ধাপে স্থগিত হওয়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত।
ভোলা
আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোলার ৩ উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। সকাল থেকে লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দেন ভোটাররা।
এছাড়া বরগুনা, টাঙ্গাইল, যশোর, নারায়ণগঞ্জ, নরসিংদী ও পিরোজপুরসহ দেশের বিভিন্ন উপজেলায় চতুর্থ ধাপে ভোটগ্রহণ হয়। এদিকে, ৩৯ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop