ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

প্রবাসে সময়'ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’-এ পারফর্ম করবেন সানি লিওনি

সময় সংবাদ

fb tw gp
somoy
১৮তম 'ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল রোববার (৭ এপ্রিল) যুক্তরাষ্ট্রে। আর এতে অংশ নিচ্ছেন বলিউড তারকা সানি লিওনি। এ উপলক্ষে আজ নিউইয়র্কে পৌঁছনোর কথা তার। অনুষ্ঠানে তিনি ১২ জন নৃত্যশিল্পীসহ ২০ জনের একটি দল নিয়ে পারফর্ম করবেন।
সানি লিওনি বলেন, আমি সানি লিওনি, এই প্রথমবার বাংলাদেশি দর্শকদের সামনে পারফর্ম করবো। আপনারা প্রস্তুত-তো।
অনুষ্ঠানে অংশ নিতে ইতোমধ্যে নিউইয়র্ক পৌঁছেছেন সঙ্গীত শিল্পী তাহসান, রিজিয়া পারভীন, অভিনয়শিল্পী জাহিদ হাসান, মিশা সওদাগর, সাজু খাদেম, আরফান আহমেদ, মেহের আফরোজ শাওন, নাদিয়া আহমেদ ও শিরিন শিলা, মিস বাংলাদেশ নিশাত সাওলা, মডেল পিয়া বিপাশা এবং উপস্থাপিকা পায়েল। আরও আসছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা সজল ও টকশো উপস্থাপক নাভেদ মাহমুদ। ১৮তম ঢালিউড অ্যাওয়ার্ডসে আজীবন সম্মাননা পাচ্ছেন সংসদ সদস্য ও নাট্য-ব্যক্তিত্ব সুবর্ণা মুস্তাফা।
তিনি বলেন, নিউইয়র্ক বাসী কেমন আছেন, ৭ এপ্রিল অ্যামাজুরা কনসার্টে আপনাদের সঙ্গে দেখা হবে।
ঢালিউড অ্যাওয়ার্ডসের আয়োজক শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম জানান, বিগত দিনে ঢালিউড অ্যাওয়ার্ডসে অংশ নিয়েছেন বলিউডের শিল্পা শেঠি, কারিশমা কাপুর, রানী মুখার্জিসহ অনেক তারকা। তিনি বলেন, মাঝে বেশ কয়েক বছর বলিউডের কোনো তারকাকে অনুষ্ঠানে রাখা হয়নি। এবার একটু ভিন্নতা দিতেই সানি লিওনিকে নিয়ে এই ব্যয়বহুল আয়োজন।
ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডস-এর আয়োজক আলমগীর খান আলম বলেন, আগামী ৭ এপ্রিল জামাইকা অ্যামাজুরা হলে ১৮তম এই অধিবেশন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। বিশেষ করে সানিকে নিয়ে বাংলা কমিউনিটি ও ইন্ডিয়ান কমিউনিটিসহ পার্শ্ববর্তী এলাকার সাধারণ মানুষ খুবই আগ্রহ দেখাচ্ছে। এবং আমার বিশ্বাস, খুব ভাল একটি অনুষ্ঠান হবে।
আয়োজকরা জানিয়েছেন, ইতোমধ্যে ৩০ ও ৭৫ ডলার ও সিআইপি টিকিটি শেষ হয়ে গেছে। এখন ৫০ ও ১০০ ডলারসহ স্বল্পসংখ্যক ভিআইপি টিকিট পাওয়া যাচ্ছে। এ বছর পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন বাংলাদেশের ৩৫ জন এবং প্রবাসের পাঁচজন। রোববার জ্যামাইকার অ্যামাজুরা কনসার্ট হলে বসছে বহির্বিশ্বে বিনোদনের অন্যতম বৃহৎ এ আসর। আর তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন হাজারো বিনোদনপ্রেমী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
সংবাদ প্রতিনিধি
GoTop