ksrm

প্রবাসে সময়ওমানে বাংলাদেশ স্কুল মাস্কাটের পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত

সময় সংবাদ

fb tw gp
somoy
বিশ্বের ১৮টি দেশের প্রায় ১৭শ’ ছাত্রছাত্রী নিয়ে পরিচালিত হচ্ছে বাংলাদেশ স্কুল মাস্কাট। যে প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদ সম্পূর্ণ বাংলাদেশি। ওমানে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হলেও ইতিপূর্বে পরিচালনা পরিষদ নিয়ে কমিউনিটিতে ছিল বেশ আলোচনা ও সমালোচনা। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে অনুষ্ঠিত হলো বাংলাদেশ স্কুল মাস্কাটের পরিচালনা পর্ষদের নির্বাচন-২০১৯।
সকাল ৯ টা থেকে ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে স্কুল ক্যাম্পাসে এ ভোটগ্রহণ চলে। উৎসবমুখর পরিবেশে সৌহার্দ্য ও সম্প্রীতিতে ভোটারদের স্বতস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে এ নির্বাচন অত্যন্ত প্রাণবন্ত হয়ে ওঠে। ৬৭০ জন ভোটার ভোট প্রয়োগ করেন। এতে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে ৫ জন বিজয়ী হয়।
বিজয়ীরা হলেন- ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী, ড. শেখর মাহমুদ, মিসেস শাহেদা বেগম সোমা, মোহাম্মদ শাহাবুদ্দিন ও মোহাম্মদ আবদুল লতিফ। নির্বাচন পরিচালনা করেন বর্তমান বিওডি, শিক্ষা মন্ত্রণালয় ওমান ও ওমানস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতিনিধিরা।
নতুন এই কমিটির কাছে কমিউনিটির প্রত্যাশা তারা যেন কোমলমতি শিশুদের পড়ালেখার মান উন্নয়নে দলমত ও সকল ভেদাভেদ ভুলে সবাই এক হয়ে বাংলাদেশ স্কুল মাস্কাট-এর জন্য কাজ করবে। সেইসাথে ছাত্রছাত্রীরা যাতে একাডেমিক নৈতিক ও দৈহিক এই তিনটি ক্ষেত্রে যথার্থ শিক্ষালাভ করে কর্মক্ষম ও সুনাগরিক হয়ে উঠতে পারে সেই দিকেও বিশেষ লক্ষ রাখার অনুরোধ করেন অভিভাবকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop