পশ্চিমবঙ্গআবারও ক্ষমতায় আসছে মোদী সরকার: অমিত শাহ

কলকাতা অফিস

fb tw
somoy
আবারও মমতা ব্যানার্জির প্রশাসনকে এক হাত নিলেন অমিত শাহ। সোমবার (২২ এপ্রিল) একদিনের ভোটের প্রচারে এসে কলকাতায় সাংবাদিক বৈঠক করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। আবার নরেন্দ্র মোদী সরকার গঠন করতে চলেছে বলেও দৃঢ় আত্মবিশ্বাসের কথা জানান বিজেপির এই শীর্ষ নেতা।
তিনি বলেন, আবার মোদীজির নেতৃত্বেই এনডিএ সরকার গড়তে চলেছে। এমন কি বাংলাতেও পরিবর্তন আসতে চলেছে।
অমিত শাহ সাংবাদিক বৈঠকে রাজ্যে এনআরসি করার কথাও ঘোষণা করেন। বলেন, পশ্চিমবঙ্গ থেকে এক এক করে বাংলাদেশি অনুপ্রবেশকারী ধরা হবে এবং তাদের দেশ থেকে বের করা হবে। যদিও তিনি এও পরিস্কার করে দেন যে , হিন্দু, খ্রিষ্টান, জৈন ও বৌদ্ধ সম্প্রদায়ের কাউকেই দেশ থেকে তাড়ানো হবে না। তাদের আগের নাগরিকত্ব বিল করে নাগরিকত্ব দেওয়া হবে তার পরই দেশ জুড়ে এনআরসি শুরু হবে।
এদিনও অমিত শাহ পরিস্কার করে বলেন, রাজ্যে পরিবর্তনের হাওয়া বইতে শুরু করেছ। পদ্ম ফুলের পক্ষে জোয়ার আসছে। বাংলার মানুষ ২৮ বছর ধরে নির্যাতিত বঞ্চিত।
প্রথম এবং দ্বিতীয় দফার ভোটের পর তৃতীয় দফার ভোটও আসন্ন। রাত পোহালেই ভোট। তাই এদিনও রাজ্যের মানুষকে ভোট দেওয়ার আহবান জানান। বলেন, রাজ্যের মানুষের মধ্যে ভোট দেওয়ার যে আগ্রহ আমরা লক্ষ্য করছি, তাতে রাজনৈতিককর্মী হিসেবে আমি অভিভূত।
দলে দলে মানুষ ভোট দিতে বুথে ছুটছেন। কোথাও বাধা পেলে সেই বাধা রুখতে রাস্তায় নামছেন মানুষ।
মমতার সভায় মানুষ আসছেন না বলেও দাবি করেন অমিত শাহ। বলেন, সংবাদমাধ্যম অনেক সময় মমতা দিদির সভার সামনে বসা মানুষদের দেখান না । কারণ সভায় মানুষের ভিড় হচ্ছে না। তিনি ঘুরিয়ে কলকাতার সংবাদ মাধ্যমকেও সমালোচনা করেন। বলেন, আপনারা তৃণমূলের মতো আচরণ করবেন না। আমার মন্তব্য গুলো ইনভার্টেট কমার মধ্যেই রাখবেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop