বাংলার সময়খালু শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার নববধূ

মনির হোসেন

fb tw
somoy
পটুয়াখালীর কলাপাড়ায় নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে আটটায় কলাপাড়া উপজলোর বেতমোরা গ্রামে ঘটনাটি ঘটেছে। নির্যাতিত ওই নববধূকে রাত সাড়ে ১১টায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধর্ষণের শিকার ওই নববধূর স্বামী রাতেই বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন।
মামলার বাদী ওই গৃহবধূর স্বামী ও নির্যাতনের শিকার ওই নববধূর খালা জানান, বুধবার আমতলী থেকে উপজলোর চাকামাইয়া ইউনিয়নের বেতমোড়া গ্রামে খালু শ্বশুরের বাড়ি নববধূকে নিয়ে বেড়াতে আসেন তার স্বামী।
এদিন সন্ধ্যায় স্থানীয় দেলোয়ারের ছেলে রাসেল, রুস্তুম ফকিরের ছেলে রফিক, এছাহাক হাওলাদারের ছেলে খালেক এবং মান্নান গাজীর ছেলে জাফর ওই বাড়িতে জোর করে প্রবশে করে ওই দম্পতির বিয়ে হয়নি এমন দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।
মারধরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয়ভীতি দেখায়। এক পর্যায়ে নববধূর সাথে কথা বলার অজুহাতে তার মুখ চেপে ধরে ঘরের পাশে মাঠে নিয়ে রফিক নামে বখাটে তাকে ধর্ষণ করে। নববধূ ও পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop