বাংলার সময়নেশার টাকা না দেয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
somoy
মাদারীপুরে নেশার টাকা না দেয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহত গৃহবধূর নাম চাঁদনী আক্তার (১৯)। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার পাঁচখোলা গ্রাম।  
রোববার (২৮ এপ্রিল) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। স্বজনরা জানায়, প্রেমের সম্পর্ক ধরে বছরখানেক আগে সদর উপজেলার জাজিরা গ্রামের বাবুল ফকিরের ছেলে রিয়াদের সাথে বিয়ে হয় পাশের পাঁচখোলা গ্রামের আবুল হাওলাদারের মেয়ে চাঁদনীর। বিয়ের পরেই রিয়াদ নেশার টাকার জন্য চাঁদনীকে মারধর করত। 
এ নিয়ে স্থানীয়রা বেশ কয়েকবার সালিশ করে। কিন্তু এতে আরো বেপরোয়া হয়ে ওঠে রিয়াদ। নেশার টাকা না দেয়ায় এক পর্যায়ে শনিবার (২৭ এপ্রিল) ভোররাতে চাঁদনীতে পিটিয়ে গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ করেন স্বজনরা। এ ঘটনার পর পলাতক রয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন।
খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে জানিয়েছেন মাদারীপুর সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. অখিল সরকার।
এদিকে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মো. কামরুল হাসান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop