ধর্মমাশরাফির কন্যার কন্ঠে সুমধুর কোরআন তিলাওয়াত (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
এমন সুরেলা কণ্ঠে তিলাওয়াত শুনে উপস্থিত সকলেই মুগ্ধ হলেন। নাম ঘোষণার পর মাইকের সামনে এসে উপস্থিত হলেন সুন্দর ফুটফুটে, পুরো শরীর ঢাকা সাদা জামা এবং সাহা হিজাব পরা সাত-আট বছর বয়সী একটি মেয়ে। আউজুবিল্লাহ... এবং বিসমিল্লাহ..., পড়ে শুরু করল পবিত্র কোরআনের সুরা দোহা তিলাওয়াত।
ছোট্ট কণ্ঠে সুন্দর এবং সঠিকভাবে তেলাওয়াত শেষ করার পর সঞ্চালক এসে জানালেন, ছোট্ট ফুটফুটে মেয়ে শিশুটি হচ্ছে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মেয়ে হুমায়রা মর্তুজা সোফি।
পরে সেই তিলাওয়াতের ভিডিও নিজের ফেসবুক আইডিতে প্রকাশ করেন মাশরাফির সহধর্মিণী সুমনা হক সুমি। সেখানে তিনি ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, কুরআন ভয়েস- প্রতিযোগিতায় হুমায়রা মোর্ত্তজা সোফি... ( ২৭/০৪/১৯)।’
বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন হলে অনুষ্ঠিত জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সুমধুর কণ্ঠে কোরআন তিলাওয়াত করে জাতীয় সংসদের সদস্য, বিশ্বকাপে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফির কন্যা হুমায়রা।
শনিবার বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি রাজদর্শন হলে জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত চলে এই প্রতিযোগিতা।
আহলুল হুফফাজ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে আট বিভাগের ২০ জেলা থেকে মোট ২০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে বাছাইকৃত ১৫০ জন হাফেজকে নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাশরাফি বিন মোর্তুজা নিজেই।
সেখানেই কোরআন তিলাওয়াত করে সবাইকে মুগ্ধ করে দেন মাশরাফি কন্যা। মাশরাফির স্ত্রী সুমনা হকের পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop