পশ্চিমবঙ্গপঞ্চম দফা ভোটের আগে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

সুব্রত আচার্য

fb tw
somoy
ভারতের ১৭তম জাতীয় নির্বাচনের পঞ্চম দফা ভোট গ্রহণ সোমবার (৬ মে)। এর আগে রাজ্য জুড়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। শেষ মুহূর্তে ভোটের পাল্লা ভারী করতে নানা প্রতিশ্রুতির পাশাপাশি পাল্টাপাল্টি সমালোচনায় তারা। 
কলকাতার থেকে ৮০ কিলোমিটার দূরের শহর হুগলি। সেখানে শেষ দিনের প্রচারণায় ব্যস্ত বিজেপির তারকা প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। মাথায় হেলমেট ছাড়াই স্কুটিতে প্রচার করে আত্মবিশ্বাসী বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।
অন্যদিকে, ষষ্ঠ দফার ভোটের আগে তৃণমূলের তারকা প্রার্থী দেবের হয়ে ৭ কিলোমিটার পথ হেঁটে প্রচার করেছেন তৃণমূল নেত্রী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘাটাল কেন্দ্রে বর্তমান সাংসদ দেবের বিরুদ্ধে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক পুলিশ কর্মকর্তা ভারতী ঘোষ। এসময় তার কঠোর সমালোচনা করেন মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা।
এদিকে, ব্যারাকপুর ও ভারত-বাংলাদেশ সীমান্ত ঘেষা বনগাঁতেও ভোট হবে সোমবার। এর আগে নির্বাচন কমিশনের কর্মকর্তাদের সঙ্গে জরুরি বৈঠকে একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন প্রার্থীরা।
ষষ্ঠ দফার ভোটগ্রহণে রাজ্যের সাতটি আসনের সব কেন্দ্রেই ভারতের কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop