পশ্চিমবঙ্গভারতে ৫ম দফা ভোটগ্রহণের সময় পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে সহিংসতা

কলকাতা অফিস

fb tw
somoy
পশ্চিমবঙ্গে কয়েকটি কেন্দ্রে ভাঙচুর,সংঘর্ষ ও বোমা বিস্ফোরণের মধ্যদিয়ে ভারতের ১৭তম লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে। স্থানীয় সময় সকাল ৭টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। বেশ কয়েকটি কেন্দ্রের EVM- এ ত্রুটি ধরা পড়ায় ভোটগ্রহণ শুরু হতে দেরি হয়। কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার পাল্টাপাল্টি অভিযোগ করেছে বিজেপি ও তৃণমূল। অনিয়মের অভিযোগ তুলে ব্যারাকপুর আসনে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে বিজেপি।
সোমবার ভোটগ্রহণ শুরুর পর ব্যারাকপুরের মোহনপুরে একটি ভোটকেন্দ্র পরিদর্শনে যান বিজেপি প্রার্থী অর্জুন সিং। এসময় তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। অর্জুনের অভিযোগ, তৃণমূল সমর্থকরা প্রকাশ্যে হামলা চালালেও নীরব ছিল পুলিশ। কেন্দ্র থেকে তার এজেন্টদের বের দেয়ার অভিযোগ অর্জুনের।
এছাড়া, ব্যারাকপুরের হালিশহরের একটি কেন্দ্রে দু'পক্ষের সংঘর্ষের পাশাপাশি বোমা বিস্ফোরণ হয়। এতে আহত হন কয়েকজন। অন্যদিকে, বনগাঁর গাইঘাটায় তৃণমূল সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।
অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ হলেও বেশ কয়েকটি কেন্দ্রের EVM খারাপ হওয়ায় ভোটগ্রহণ শুরু হতে দেরি হয়। এতে চরম দুর্ভোগে পড়েন ভোটাররা।
লোকসভা নির্বাচনের ৫ম দফায় পশ্চিমবঙ্গের ৭টি আসনে মোট ১ কোটি ১৬ লাখ ভোটার তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করছেন। যেখানে প্রার্থী রয়েছেন ৮৩ জন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop