অন্যান্য সময়জীবিত অক্টোপাস খেতে গিয়ে...(ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
রেস্তোরাঁয় জীবিত অক্টোপাস চীনের একটি প্রচলিত খাদ্য। তবে এবার এই খাদ্য গ্রহণ করতে গিয়ে বিপাকে পড়েন এই চীনা তরুণী। 
অক্টোপাস সমৃদ্ধ খাবার পরিবেশনের পর সোশ্যাল মিডিয়ায় ভিডিও'র মাধ্যমে ‘লাইভ’ হলেন তরুণী। জীবিত অক্টোপাস হাতে তুলে খেতে গিয়েই বিপদে পড়লেন তিনি। নিজের সব ক’টি শুঁড়ের মতো পা দিয়ে তখন আষ্টেপৃষ্ঠে তরুণীর মুখ জড়িয়ে ধরেছে ওই অক্টোপাস। তরুণীর মুখের প্রায় অর্ধেক অংশ তখন অক্টোপাসের কবলে। 
যন্ত্রণায়, ভয়ে তখন চিৎকার শুরু করে দিয়েছেন ওই তরুণী। দুই হাত দিয়ে প্রাণপণে অক্টোপাসের কবল থেকে নিজেকে রক্ষা করতে মরিয়া চেষ্টা চালাচ্ছেন তিনি। এদিকে গোটা ঘটনা তখন ‘লাইভ’ ভিডিও'র মাধ্যমে অনেকেই দেখে ফেলেছেন। পরিস্থিতি তখন এমন যে, কোনো রকমে নিজের চোখটুকু বাঁচাতে চাইছেন ওই চীনা তরুণী। 
কয়েক মিনিট রুদ্ধশ্বাস টানাটানির পর শেষ পর্যন্ত অক্টোপাসের কবল থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হন ওই চীনা ব্লগার। তবে ততক্ষণে তার গালের একটা অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে আর সেখান থেকে রক্ত ঝরতে শুরু করেছে। 
জানা গেছে, চীনের ফটো শেয়ারের অ্যাপ্লিকেশন ‘কুয়াশিউ’-এ (Kuaishou) লাইভ স্ট্রিমিং করছিলেন ওই তরুণী। এই ঘটনার ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এই ঘটনার পর তিনি আর কখনওই অক্টোপাস খাবেন না বলে জানিয়েছেন। আর ওই অক্টোপাসটিকেও যে তিনি খাননি, তা সহজেই অনুমান করা যায়!
অক্টোপাস সাধারণত আত্মরক্ষার জন্য বা শিকার ধরার ধরার জন্য এই ভাবে তার ৮টি শুঁরের মতো পা ব্যবহার করে। এই ভিডিও দেখে অনেকেরই অনুমান, খাদকের হাত থেকে বাঁচতে শেষমেশ পাল্টা আক্রমণের পথ বেছে নিয়েছিল ওই অক্টোপাস।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop