ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

মহানগর সময়‘দেশবাসী আমার জন্য দোয়া করেছেন, আমি কৃতজ্ঞ’

সময় সংবাদ

fb tw gp
সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস দশ দিন পর দেশে ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার (১৫ মে) সন্ধ্যা ছয়টায় ওবায়দুল কাদেরকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তাকে অভ্যর্থনা জানান। পরে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী, দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
দুই মাসেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সন্ধ্যা ছয়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি।
আওয়মী লীগ সাধারণ সম্পাদককে অভ্যর্থণা জানাতে বিকেল চারটা থেকেই বিমানবন্দরে জড়ো হন দলের কেন্দ্রীয় ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।
দেশে ফিরে বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন, ওবায়দুল কাদের। এসময়ে তিনি আবেগতাড়িত কণ্ঠে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার ঋণের বোঝা আরো বেড়ে গেলো। দেশবাসী, জনগণ, আমার দলের সর্বস্তরের নেতাকর্মীরা আমার জন্য দোয়া করেছেন, সকলের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেতুমন্ত্রী বলেন, তার অনুপস্থিতিতে দলকে এগিয়ে নিতে নেতাকর্মীরা যে সম্মিলিত প্রয়াস চালিয়েছেন, তাতে তিনি মুগ্ধ।
গত তেসরা মার্চ বুকে ব্যথা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ওবায়দুল কাদের। পরদিন ভারতের প্রখ্যাত চিকিৎসক দেবি শেঠীর পরামর্শে তাকে নেয়া হয় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। সেখান থেকেই বুধবার সন্ধ্যায় দেশে ফিরলেন ওবায়দুল কাদের।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
বিশ্বকাপের সময়
সংবাদ প্রতিনিধি
GoTop