তথ্য প্রযুক্তির সময়সবচেয়ে বেশি ডাউনলোড হয়েছে যেসব অ্যাপ

সময় সংবাদ

fb tw
somoy
চলতি বছরের প্রথম তিন মাসে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া অ্যাপের তালিকা প্রকাশ করেছে সেন্সর টাওয়ার। এই সময়ে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। ২০১৯ সালের প্রথম তিন মাসে বিশ্বব্যাপী মোট ২২.৩ কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ।
তবে আইওএস ডিভাইসে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে টিকটক। ২০১৯ সালের প্রথম তিন মাসে অ্যাপ স্টোর থেকে মোট ৩.৩ কোটি বার ডাউনলোড হয়েছে এই অ্যাপ।
তবে অ্যানড্রয়েড ফোনে মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। এই সময়ে প্লে-স্টোর থেকে মোট ১৯.৯ কোটি বার ডাউইনলোড হয়েছে জনপ্রিয় এই মেসেজিং অ্যাপ।
২০১৮ সালের শেষ চার মাসে ডাউনলোডের নিরিখে যে চারটি অ্যাপ সবার উপরে ছিল সবাই ২০১৯ সালের প্রথম তিন মাসে নিজের জায়গা ধরে রেখেছে।
বিশ্বব্যাপী মোট ডাউনলোডের নিরিখে এক নম্বরে রয়েছে হোয়াটসঅ্যাপ। দুই নম্বরে রয়েছে ম্যাসেঞ্জার। যা ২০.৯ কোটি বার ডাউনলোড হয়েছে। তিন নম্বরে রয়েছে টিকটক। চার ও পাঁচ নম্বরে রয়েছে যথাক্রমে ফেসবুক ও ইন্সটাগ্রাম।
এই প্রথম মোট ডাউনলোডের নিরিখে প্রথম ২০-এ পৌঁছেছে পিক্সআর্ট ও বিরগো। প্রথমটা ছবি এডিট করার অ্যাপ, পরেরটা ভিডিও এডিটিং অ্যাপ।
এছাড়াও ২০১৯ সালের জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ মাসে মোট ডাউনলোডের নিরিখে প্রথম ২০-এ রয়েছে শেয়ারইট, ইউটিউব, লাইক ভিডিও, নেটফ্লিক্স, স্ন্যাপচ্যাট, স্পটিফাই, হটস্টার, উবার, টুইটার ও অ্যামাজনের মতো অ্যাপগুলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop