পশ্চিমবঙ্গএগিয়ে নুসরাত-মিমি, পিছিয়ে মুনমুন

সময় সংবাদ

fb tw
ভারতে লোকসভা নির্বাচনে ভোট গণনা চলছে। পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন নুসরাত জাহান। একইভাবে যাদবপুর আসনের তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তীও এগিয়ে রয়েছেন প্রতিদ্বন্দ্বীদের চেয়ে।
তৃণমূলের অন্য দুই তারকা প্রার্থী শতাব্দী রায় ও মুনমুন সেন পিছিয়ে পড়েছেন। তারা দুইজন যথাক্রমে বীরভূম ও আসানসোল থেকে লড়ছেন। তবে বিজেপির আরেক সেলিব্রেটি বাবুল সুপ্রিয় আসানসোল থেকে বিপুল ব্যবধানের এগিয়ে রয়েছেন।
এছাড়াও বিজেপির লকেট চট্টোপাধ্যায় হুগলি থেকে এগিয়ে, একইভাবে ঘাটাল থেকেও এগিয়ে রয়েছেন তৃণমূলের অভিনেতা প্রার্থী দীপক অধিকারী বা দেব। তৃণমূল এবং বিজেপি দুটি দলেরই সেলিব্রেটি প্রার্থী জয়ের নিরিখ বলছে তারা অন্য রাজনীতিকদের চেয়ে গড় হিসাবে জেতার ক্ষেত্রে এগিয়ে। 
অন্যদিকে তারকা রাজনীতিক হিসাবে এখনও পর্যন্ত এগিয়ে থাকার তালিকায় রয়েছেন তৃণমূল শীর্ষ নেতা অভিষেক ব্যানার্জি, তিনি মমতা ব্যানার্জির ভাইয়ের ছেলে। এগিয়ে আছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, পিছিয়ে আছেন বিজেপির শীর্ষ নেতা রাহুল সিনহা, পিছিয়ে পড়েছেন বর্ষীয়ান তৃণমূল নেতা প্রাক্তন কলকাতার মেয়র সুব্রত মুখার্জিও।
পশ্চিমবঙ্গে মোট আসন ৪২টি। এখনও পর্যন্ত গণমাধ্যম সূত্রের খবর, তৃণমূল ২৫ আসনে এগিয়ে, বিজেপি এগিয়ে ১৬ আসনে এবং কংগ্রেস এগিয়ে রয়েছে ১টি আসনে। বামফ্রন্ট কোনো আসনেই এগিয়ে নেই।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop