ksrm
JoyBD odhikarnews sonargaonuniversity niet

বাংলার সময়গোল্ডেন লাইন পরিবহনে তরুণীকে যৌন হয়রানি, চালক গ্রেফতার

সময় সংবাদ

fb tw gp
somoy
বরিশালে চলন্ত বাসে এক তরুণীকে যৌন হয়রানির অভিযোগে গোল্ডেন লাইন পরিবহনের চালক মো. আল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি ফরিদপুর জেলার রগুনন্দনপুরে।
শনিবার (২৫ মে) দুপুরে ওই বাস চালককে আগৈলঝাড়া আমলী আদালতে হাজির করে পুলিশ। বিচারক মওদুদ আহমেদ বাস চালককে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে শুক্রবার (২৪ মে) রাত ৯টার দিকে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে চালককে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গত ১৮ মে রাত সাড়ে ৮টায় ওই তরুণী বরিশালের আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে গোল্ডেন লাইন পরিবহনে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। পরে ভোররাত পৌনে ৪টায় বাসটি রায়ের বাজার বাসস্ট্যান্ডে পৌঁছায়। সেখানে সব যাত্রী নামলেও ভুক্তভোগী এই তরুণী যাত্রী বাসে অবস্থান করে নিজের নিরাপত্তার জন্য। এসময় বাসচালক ওই তরুণীকে যৌন হয়রানি করেন। একইভাবে চলন্ত বাসেও হয়রানি করা হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়। 
এ ঘটনা তরুণী পরে মোবাইলের মাধ্যমে পয়সারহাটে থাকা স্বজনদের জানান। চালক বাস নিয়ে শুক্রবার পয়সারহাট ফিরে গেলে জনগণ তাকে ধরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওই তরুণীর বান্ধবীর ভাই আহসান হাবিব বাদী হয়ে আগৈলঝাড়া থানায় চালক আলামিনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই তরুণী গত ১৫ মে লিমা খানমের পয়সারহাটের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ফেরার পথে ঘটে এ ঘটনা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
GoTop